বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এ শ্রীলঙ্কার চূড়ান্ত দলে চাণ্ডিমাল এবং কুশল পেরেরা, নেতৃত্ব দেবেন শানাকা
শ্রীলঙ্কা টিম।
শ্রীলঙ্কা টিম।

T20 WC-এ শ্রীলঙ্কার চূড়ান্ত দলে চাণ্ডিমাল এবং কুশল পেরেরা, নেতৃত্ব দেবেন শানাকা

  • গ্রুপ-এ-তে শ্রীলঙ্কা ছাড়াও রয়েছে আয়ারল্যান্ড,নামিবিয়া এবং নেদারল্যান্ড। অক্টোবর মাসের ১৮ তারিখে নামিবিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলার পরে. ২০ তারিখে আবুধাবিতে তারা মুখোমুখি হবে আয়ারল্যান্ডের। ২২ তারিখ শারজাতে তারা মুখোমুখি হবে নেদারল্যান্ডসের।

শুভব্রত মুখার্জি : আসন্ন টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখে শ্রীলঙ্কার চূড়ান্ত দল ঘোষণা করল লঙ্কান ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কা দলে প্রত্যাবর্তন ঘটল অভিজ্ঞ চান্ডিমাল এবং কুশল পেরেরার। দলের নেতৃত্ব প্রত্যাশিত ভাবেই থাকলেন দাসুন শানাকা। দুবাইতে অক্টোবর মাসের ১৮ তারিখে শ্রীলঙ্কা তাদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে নামিবিয়ার। সেই উপলক্ষে নিজেদের ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করল শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড।

১৭ অক্টোবর থেকে আরব আমিরশাহীতে টি-২০ বিশ্বকাপের আসর বসছে। শ্রীলঙ্কা ছাড়াও আর ৭টি দেশ এই কোয়ালিফাইং রাউন্ডে অংশ নিচ্ছেন। গ্রুপ-এ-তে শ্রীলঙ্কা ছাড়াও রয়েছে আয়ারল্যান্ড,নামিবিয়া এবং নেদারল্যান্ড। অক্টোবর মাসের ১৮ তারিখে নামিবিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলার পরে. ২০ তারিখে আবুধাবিতে তারা মুখোমুখি হবে আয়ারল্যান্ডের। ২২ তারিখ শারজাতে তারা মুখোমুখি হবে নেদারল্যান্ডসের।

কোয়ালিফাইং রাউন্ড থেকে প্রথম দু'টি দল মূলপর্বে অংশ নেবেন। শ্রীলঙ্কা নিজেদের স্কোয়াডে আখিলা ধনঞ্জয়,পাথুম নিশাঙ্কা,লাথিরু কুমারা এবং বিনুরা ফার্নান্দোকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। 

একনজরে দেখে নেওয়া যাক শ্রীলঙ্কার স্কোয়াড :-

দাসুন শানাকা, কুশল পেরেরা, দীনেশ চান্দিমাল, ধনঞ্জয় দা সিলভা, পাথুম নিশাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাক্সে, চামিকা করুনারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুষ্মন্ত চামিরা, লাহিরু কুমারা, মহেশ তিকসানা, আখিলা ধনঞ্জয়, বিনুরা ফার্নান্দো।

বন্ধ করুন