বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 World Cup Final 2022: IPL নিয়ে প্রশ্নে বেজায় অস্বস্তিতে বাবর,ত্রাতা হয়ে ঝাঁপিয়ে পড়লেন মিডিয়া ম্যানেজার- ভিডিয়ো

T20 World Cup Final 2022: IPL নিয়ে প্রশ্নে বেজায় অস্বস্তিতে বাবর,ত্রাতা হয়ে ঝাঁপিয়ে পড়লেন মিডিয়া ম্যানেজার- ভিডিয়ো

বাবর আজম।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হওয়ার কথা। এবং ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান আর ইংল্যান্ড। এই ম্যাচের আগে সংবাদিক সম্মেলনে পাক অধিনায়ককে আইপিএল সম্পর্কিত একটি প্রশ্ন করা হয়েছিল। যে প্রশ্ন বেশ অস্বস্তিতে পড়ে যান বাবর।

২০২২ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ভারত ১০ উইকেটে লজ্জাজনক ভাবে হেরেছে। এই হারের পর সমালোচকরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) তীব্র ভাবে আক্রমণ করেছে। আর এই আইপিএলে সংক্রান্ত প্রশ্ন নিয়ে তীব্র অস্বস্তিতে পড়ে যান পাক অধিনায়ক বাবর আজম। তাঁর ঢাল হয়ে তখন দাঁড়াতে হয় পাকিস্তানের মিডিয়া ম্যানেজারকে।

আরও পড়ুন: T20 WC Final-এ লারা এগিয়ে রাখছেন পাকিস্তানকে, সচিনের ভোট কার দিকে?

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হওয়ার কথা। এবং ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান আর ইংল্যান্ড। এই ম্যাচের আগে সংবাদিক সম্মেলনে পাক অধিনায়ককে আইপিএল সম্পর্কিত একটি প্রশ্ন করা হয়েছিল। যে প্রশ্ন বেশ অস্বস্তিতে পড়ে যান বাবর। পরিস্থিতি সামলাতে পাকিস্তানের মিডিয়া ম্যানেজারকে হস্তক্ষেপ করতে হয়।

আসলে একজন সাংবাদিক প্রশ্ন করেছিলেন, ‘যদি আমরা আইপিএলে খেলার সুবিধের কথা বলি, আপনি কি মনে করেন যে, আপনি বা আপনার দল এতে খেলার সুবিধা পেতে পারেন? ভবিষ্যতে আইপিএল খেলার কোনও আশা আছে?’

আরও পড়ুন: শোচনীয় হারের ময়নাতদন্ত করবে BCCI, উত্তর দিতে হবে কোচ-অধিনায়ককে, বাদ যাবেন না কোহলিও

এই প্রশ্ন শুনে বাবর তীব্র অস্বস্তিতে পড়ে যান। কী উত্তর দেবেন, ভেবে পাচ্ছিলেন না। তখন বাবরের ত্রাতা হয়ে ওঠেন মিডিয়া ম্যানেজার। এই প্রশ্নের পরপরই বাবর মিডিয়া ম্যানেজারের দিকে তাকান এবং বিষয়টি মিডিয়া ম্যানেজার সামাল দেন। তিনি ওই প্রতিবেদককে মাঝ পথে থামিয়ে দিয়ে বললেন, এখানে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল নিয়ে প্রশ্ন করা হচ্ছে। প্রসঙ্গত, পাকিস্তানি খেলোয়াড়দের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার অনুমতি নেই।

রবিবার ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং পাকিস্তান। ৩০ বছর আগের স্মৃতি ফিরিয়ে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফের এক বার বিশ্বকাপের ফাইনাল খেলবে পাকিস্তান আর ইংল্যান্ড। সে বার ইমরান খানের নেতৃত্বে ইংল্যান্ডকে হারিয়ে ওডিআই-এ বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল পাক ব্রিগেড। এ বার ৩০ বছর আগের সেই যন্ত্রণায় প্রলেপ দিতে চান ব্রিটিশরা। রবিবার পাকিস্তানকে হারিয়ে ১৯৯২ সালের বদলা পূরণ করতে চান জস বাটলাররা।

বন্ধ করুন