বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > রবি শাস্ত্রীদের নিয়ে টুইটেও আবেগ ঝরে পড়ল কোহলির
রবি শাস্ত্রীদের নিয়ে আবেগপ্রবণ কোহলি।
রবি শাস্ত্রীদের নিয়ে আবেগপ্রবণ কোহলি।

রবি শাস্ত্রীদের নিয়ে টুইটেও আবেগ ঝরে পড়ল কোহলির

বিরাট কোহলিও এই নামিবিয়া ম্যাচে শেষ বার টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দিল। তবে নেতৃত্ব না দিলেও খেলা চালিয়ে যাবেন কোহলি। তবু ভারতীয় ক্রিকেটে একটি অধ্যায় শেষ হল। সব মিলিয়েই নামিবিয়া ম্যাচের পর ড্রেসিংরুমে মন খারাপের পরিবকোহলির মনও কিন্তু একেবারেই ভালই নেই।

নামিবিয়া ম্যাচেই শেষ বার কোচ হিসেবে দায়িত্ব সামলালেন রবি শাস্ত্রী। পাশাপাশি বিক্রম রাঠোরকে বাদ দিয়ে বাকি সাপোর্ট স্টাফদেরও এটাই শেষ ম্যাচ ছিল। স্বাভাবিক ভাবেই নামিবিয়া ম্যাচের পর আবেগপ্রবণ ছিল টিম ইন্ডিয়ার ড্রেসিংরুম। প্রত্যেকেই ডুবেছিল নস্ট্যালজিয়ায়।

বিরাট কোহলিও এই নামিবিয়া ম্যাচে শেষ বার টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দিল। তবে নেতৃত্ব না দিলেও খেলা চালিয়ে যাবেন কোহলি। তবু ভারতীয় ক্রিকেটে একটি অধ্যায় শেষ হল। সব মিলিয়েই নামিবিয়া ম্যাচের পর ড্রেসিংরুমে মন খারাপের পরিবেশ। কোহলির মনও কিন্তু একেবারেই ভালই নেই।

নিজের জন্য খারাপ লাগার কথা হয়তো মুখে বলে উঠতে পারছেন না কোহলি। তবে রবি শাস্ত্রী এবং বাকি সাপোর্ট স্টাফদের জন্য তাঁর খারাপ লাগার কথা প্রতি মুহূর্তে বলে চলেছেন। এই যেমন নতুন করে আরও একটি টুইট করেছেন কোহলি। যেখানে রবি শাস্ত্রী, ভরত অরুণদের সঙ্গে নিজের ছবি দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘সমস্ত সুন্দর স্মৃতির জন্য ধন্যবাদ। আপনাদের সকলের সঙ্গে টিম হিসেবে একটি অসাধারণ জার্নি করেছি। ভারতের ক্রিকেট ইতিহাসে আপনাদের অবদান লেখা থাকবে। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা। আবার যতক্ষণ না একসঙ্গে পথ চলছি।’

শাস্ত্রীর বদলে ভারতীয় দলের প্রধান কোচ হচ্ছেন প্রাক্তন ভারতী অধিনায়ক রাহুল দ্রাবিড়। দ্রাবিড় নিউজিল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজ থেকে দলের দায়িত্ব নেবেন। যদিও বিসিসিআই এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেনি। এ দিকে রোহিত শর্মাও কোহলির পরিবর্তে ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক হতে চলেছেন। ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর এই দলের সঙ্গে না থাকলেও, ব্যাটিং কোচ বিক্রম রাঠো তাঁর পুরনো দায়িত্বেই থাকবেন।

বন্ধ করুন