বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > টি-২০ বিশ্বকাপের কোয়ালিফায়ার রাউন্ডে শ্রীলঙ্কার লড়াই কঠিন হবে : মিকি আর্থার
শ্রীলঙ্কার কোচ মিকি আর্থার (ছবি:গেটি ইমেজ)

টি-২০ বিশ্বকাপের কোয়ালিফায়ার রাউন্ডে শ্রীলঙ্কার লড়াই কঠিন হবে : মিকি আর্থার

  • ১৯৯৬ সালের ওয়ানডে বিশ্বকাপের চ্যাম্পিয়ন দল শ্রীলঙ্কাকে এবার কোয়ালিফায়ার রাউন্ডে খেলেই সুপার-১২'র যোগ্যতা অর্জন করতে হবে।

শুভব্রত মুখার্জি: ১৯৯৬ সালের ওয়ানডে বিশ্বকাপের চ্যাম্পিয়ন দল শ্রীলঙ্কাকে এবার কোয়ালিফাইং রাউন্ডে খেলেই সুপার-১২'র যোগ্যতা অর্জন করতে হবে। ওমানের মাস্কাটে ইতিমধ্যেই কোয়ালিফায়ারে ঘটে গিয়েছে অঘটনও। স্কটল্যান্ডের কাছে হেরে গিয়েছে বাংলাদেশ। এমন আবহে দাঁড়িয়ে লঙ্কান কোচ মিকি আর্থারের উপলব্ধি কোয়ালিফাই রাউন্ডের ম্যাচগুলো যথেষ্ট কঠিন হতে চলেছে।

২০১৪ সালের টি-২০ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা এবার কোয়ালিফাইং রাউন্ডে খেলবে। তাদের প্রথম ম্যাচ নামিবিয়ার বিরুদ্ধে। শ্রীলঙ্কার সঙ্গে এক সঙ্গে এই গ্রুপে এছাড়াও রয়েছে আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। এই মুহূর্তে দাঁড়িয়ে বিশ্বকাপে খেলা বিশ্ব ক্রমতালিকায় সর্বনিম্ন স্থানে রয়েছে নামিবিয়া। তাদের ক্রমতালিকা ১৯। এই গ্রুপ থেকে প্রথম দুটি দল সুপার-১২ তে প্রবেশ করবে।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে তাদের কোয়ালিফাইং রাউন্ডের প্রথম ম্যাচ খেলার আগে মিকি আর্থার জানান 'সবকটা ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। এই কোয়ালিফায়ারে হাড্ডাহাড্ডি লড়াই হবে। আপনার হাতে মাত্র তিনটি ম্যাচ রয়েছে। আপনাকে সম্পূর্ণ আত্মবিশ্বাস নিয়েই ময়দানে নামতে হবে।'

বন্ধ করুন