বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাকিস্তানের জয়ে খুশি বিশ্বের সব থেকে 'দুঃখী' মানুষ! পাক সমর্থকের নতুন ছবি দেখে হাসলেন ভারতীয়রাও
পাকিস্তানের সমর্থক সারিম আখতার (ছবি:টুইটার)

পাকিস্তানের জয়ে খুশি বিশ্বের সব থেকে 'দুঃখী' মানুষ! পাক সমর্থকের নতুন ছবি দেখে হাসলেন ভারতীয়রাও

  • দুঃখী' মানুষ সারিম আখতারকে পাওয়া গেল অন্য মেজাজে, একেবারে হাসি মুখে। চেনা সারিম আখতার যেন অচেনা। বেশ অন্য রকম দেখাল সারিম আখতারকে। এক দেখাতেই অবশ্য চিনতে পারবেন। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে টিম ইন্ডিয়া হারতেই নতুন মেজাজে সোশ্যাল মিডিয়াতে এলেন সারিম আখতার।

সোশ্যাল মিডিয়ার জগত সম্ভবত মিম ছাড়া অসম্পূর্ণ। এখানে সময়ে সময়ে নানা ধরনের মিম ভাইরাল হয়। যা ইন্টারনেটে আধিপত্য বিস্তার করে। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের গ্যালারিতে দাঁড়িয়ে হতাশার এক্সপ্রেশন দিয়ে বিখ্যাত হয়ে গিয়েছিলেন পাকিস্তানের সমর্থক সারিম আখতার। তাঁকে নিয়ে লক্ষ লক্ষ মিম তৈরি হয়েছিল। এখনও মিম তৈরিতে সোশ্যাল সাইটে বিখ্যাত পাকিস্তানের সারিম আখতার। পাকিস্তানি এই ক্রিকেটপ্রেমীর যে ছবি নিয়ে অসংখ্য মিম তৈরি হয়েছে, সেটাই একটা সময় জায়গা করে নিয়েছিল হংকংয়ের মিম মিউজিয়ামে।

সেই দুঃখী' মানুষ সারিম আখতারকে পাওয়া গেল অন্য মেজাজে, একেবারে হাসি মুখে। চেনা সারিম আখতার যেন অচেনা। বেশ অন্য রকম দেখাচ্ছে সারিম আখতারকে। এক দেখাতেই অবশ্য চিনতে পারবেন। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে টিম ইন্ডিয়া হারতেই নতুন মেজাজে সোশ্যাল মিডিয়াতে এলেন সারিম আখতার।

তিনি নিজের হাসি মুখের ছবি পোস্ট করলেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। হ্যাঁ সারিম আখতারের নতুন মিম জনপ্রিয় হতে শুরু করেছে। সারিম আখতারের যার অভিব্যক্তি এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার মিম ভাইরাল হয়েছিল, কিন্তু এখন পাকিস্তানের এই দুঃখী মানুষটি খুশি হয়ে উঠেছেন।

সেই ছবি দেখতে মানুষ সোশ্যাল মিডিয়ায় সামিম আখতারকে খুঁজছেন। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে সারিম আখতারের নতুন ছবি। যেখানে তাকে হাসতে দেখা যায়। এই ছবি দেখার পর পরাজয়ে শোকাহত ভারতীয়দের মুখেও হাসি ফুটেছে। ভারতীয় ভক্তরা সারিমের এই হাস্যকর ছবি নিয়ে উগ্র মন্তব্য করছেন।

বন্ধ করুন