বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > জিতেছো বটে, কিন্তু বিজয়ীসুলভ ঔদার্য নেই তোমাদের মধ্যে- পাক ফ্যানদের তোপ ইরফান

জিতেছো বটে, কিন্তু বিজয়ীসুলভ ঔদার্য নেই তোমাদের মধ্যে- পাক ফ্যানদের তোপ ইরফান

ইরফান পাঠান

ইরফান পাঠান যখন এই মন্তব্যের জন্য প্রচণ্ড ট্রোলড হয়েছিলেন, তখন তিনি স্পষ্ট করে লিখেছিলেন, ‘এটা কখনই খেলোয়াড়দের জন্য নয়, এটি কখনই হতে পারে না।’ এছাড়া পাকিস্তান ক্রিকেট দলের প্রশংসাও করেছেন ইরফান পাঠান।

পাকিস্তান ক্রিকেট দল ইতিমধ্যেই ২০২২ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গিয়েছে। সেই মঞ্চে তারা কাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে,সেটা বৃহস্পতিবার নির্ধারণ করা হবে। প্রথম সেমিফাইনাল ম্যাচে পাকিস্তান সাত উইকেটে নিউজিল্যান্ডকে হারিয়েছে, যেখানে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি বৃহস্পতিবার ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা হবে।

১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। সেমিফাইনালে পাকিস্তানের জয়ের পরে,প্রাক্তন টিম ইন্ডিয়া অলরাউন্ডার ইরফান পাঠান এমন একটি টুইট করেছিলেন,যার পরে তাঁকে বিষয়টি স্পষ্ট করতে হয়েছিল।

আরও পড়ুন… IND vs ENG Semi-Final: মাইলস্টোনের হাতছানি কোহলির সামনে, বিরাটের কাছে কেন পয়া অ্যাডিলেড, বুঝে যাবেন এই পরিসংখ্যানেই

আসলে প্রায় খাদের কিনারা থেকে কিছুটা ভাগ্যের সহয়তা পেয়েই ফাইনালে উঠেছে পাকিস্তান দল।টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কার্যত আত্মসমর্পণ করে নিউজিল্যান্ড। সেই পারফরম্যান্সের পরেই উচ্ছ্বসিত পাক ক্রিকেটভক্তরা। কিন্তু তাঁদের খোঁচা দিয়ে ইরফান টুইট করে লেখেন, ‘পড়শিরা,ম্যাচ তো যেকোনও সময়েই জেতা যায়। কিন্তু কোনওদিনই আপনাদের খেলায় বিজয়ীসুলভ ঔদার্য নেই।’ তবে সঙ্গে সঙ্গেই আরেকটি টুইট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। সাফাই দিয়ে তিনি লেখেন,‘কোনও ক্রিকেটারের উদ্দেশে আমি এই কথা বলছি না। কখনও বলব না।’

আসলে,ইরফান পাঠান কিছু পাকিস্তানি সমর্থকের অযৌক্তিক মন্তব্যের পরে এই টুইটটি করেছিলেন। ইরফান পাঠান টুইটারে লিখেছেন, ‘প্রতিবেশীরা জিততে থাকে, কিন্তু বিজয়ীসুলভ ঔদার্য নেই।' তারপর কিছু ক্রিকেট ভক্ত এটাকে পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে যুক্ত করে দেখতে শুরু করেছিলেন।

আরও পড়ুন… Ind vs Eng ম্যাচে কি বৃষ্টি হবে? জানুন ম্যাচ ভেস্তে গেলে কে জিতবে?

ইরফান পাঠান যখন এই মন্তব্যের জন্য প্রচণ্ড ট্রোলড হয়েছিলেন,তখন তিনি স্পষ্ট করে লিখেছিলেন,‘এটা কখনই খেলোয়াড়দের জন্য নয়, এটি কখনই হতে পারে না।’ এছাড়া পাকিস্তান ক্রিকেট দলের প্রশংসাও করেছেন ইরফান পাঠান। ২০২২সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দুটি লিগ ম্যাচে পাকিস্তানকে প্রথমে ভারতের কাছে এবং তারপর জিম্বাবোয়ের কাছে হারের মুখোমুখি হতে হয়েছিল। এর পরে,পাকিস্তান টানা তিনটি ম্যাচে জয়লাভ করে এবং নেদারল্যান্ডস দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বড় বিপর্যয় তৈরি করে,যার ফলে পাকিস্তান সেমিফাইনালে পৌঁছে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.