বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > NZ-এর বিরুদ্ধে T20 সিরিজে অশ্বিনকে দলে রাখার যুক্তি নেই, আজব দাবি আকাশ চোপড়ার
আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেছেন অশ্বিন।
আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেছেন অশ্বিন।

NZ-এর বিরুদ্ধে T20 সিরিজে অশ্বিনকে দলে রাখার যুক্তি নেই, আজব দাবি আকাশ চোপড়ার

  • আফগানিস্তানের বিরুদ্ধে অশ্বিন বেশ নজর কেড়েছেন। ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে ২ উইকেট তুলে নেন অশ্বিন। তাঁর এই স্পেলে কোনও চার, ছয় মারতে পারেননি আফগান ব্যাটসম্যানরা। তাঁকে খেলতে বেশ অস্বস্তিতে পড়ছিল আফগানিস্তান। তার পরেও আকাশ চোপড়ার এমন বক্তব্যের পর তীব্র সমালোচনা শুরু হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের বিরুদ্ধে নিজের প্রথম ম্যাচ খেলেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। বেশ ভাল পারফরম্যান্সও করেছিলেন। তবু ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া দাবি করেছেন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে অশ্বিনকে রাখার কোনও যুক্তি নেই।

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন আকাশ চোপড়া। সেখানে দেখা দিয়েছে, এক ক্রিকেট ভক্ত তাঁকে জিজ্ঞেস করেছেন, আফগানদের বিরুদ্ধে অশ্বিনের পারফরম্যান্স দেখার পর, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাঁকে দলে রাখা উচিত কিনা? সেই প্রশ্ন উত্তর দিতে গিয়ে আকাশ চোপড়া দাবি করেছেন, ‘আমার মতে, ওকে দলে রাখার কোনও যুক্তি নেই। আমি মনে করি, অশ্বিনকে খেলানোরই কোনও প্রয়োজন নেই। কারণ ওর কাছ থেকে আর কিছু পাওয়া যাবে না। অশ্বিন সম্পর্কে সকলেই সব জানে। ও খুব ভালো বোলার। তবে ও তখনই দলে ঢুকবে, যখন ও ভালো করবে।’

তবে আকাশ চোপড়ার এমন বক্তব্যে হতবাক অনেক ক্রিকেট বিশ্ব। আফগানিস্তানের বিরুদ্ধে অশ্বিন বেশ নজর কেড়েছেন। ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে ২ উইকেট তুলে নেন অশ্বিন। তাঁর এই স্পেলে কোনও চার, ছয় মারতে পারেননি আফগান ব্যাটসম্যানরা। তাঁকে খেলতে বেশ অস্বস্তিতে পড়ছিল আফগানিস্তান। তার পরেও আকাশ চোপড়ার এমন বক্তব্যের পর তীব্র সমালোচনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, আফগানিস্তানের বিরুদ্ধে চোট থাকার জন্য বরুণ চক্রবর্তী খেলতে পারেননি। যে কারণে প্রায় ৪ বছর ৪ মাস পরে টি-টোয়েন্টির প্রথম একাদশে সুযোগ পান অশ্বিন। এবং নিজেকে প্রমাণও করেন তিনি।

বন্ধ করুন