বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ফের শোচনীয় হার, তবুও অনেক ক্রিকেট বাকি আছে বলে ম্যানেজ দেওয়ার চেষ্টা কোহলির
ভারতের অধিনায়ক বিরাট কোহলি (ছবি:পিটিআই)
ভারতের অধিনায়ক বিরাট কোহলি (ছবি:পিটিআই)

ফের শোচনীয় হার, তবুও অনেক ক্রিকেট বাকি আছে বলে ম্যানেজ দেওয়ার চেষ্টা কোহলির

  • ভারত কি টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারেব! রবিবার নিউজিল্যান্ডের কাছে আট উইকেটে পরাজয়ের পরে টুর্নামেন্টের সেমিফাইনালে ভারতের জায়গা পাওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন উঠেছে। এমন অবস্থায় টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি মনে করেন এখনই আশা ছাড়ছেন না তিনি। 

ভারত কি টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারেব! রবিবার নিউজিল্যান্ডের কাছে আট উইকেটে পরাজয়ের পরে টুর্নামেন্টের সেমিফাইনালে ভারতের জায়গা পাওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন উঠেছে। যদি টিম ইন্ডিয়াকে সেমিফাইনালে জায়গা পাকা করতে হয় তাহলে বিরাট কোহলিদের বাকি তিনটি ম্যাচ বড় ব্যবধানে জিততে হবেই। তবে শুধু বড় ব্যবধানে জিতলেই চলবে না আফগানিস্তান, পাকিস্তান ও নিউজিল্যান্ডের দিকেই তাকিয়ে থাকতে হবে। বিশেষজ্ঞরা মনে করেন বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছানো বিরাট কোহলিদের কাছে বেশ কঠিন।

তবে এমন অবস্থায় টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি মনে করেন এখনই আশা ছাড়ছেন না তিনি। বিরাট জানান, ‘আমাদের আশাবাদী এবং পজিটিভ থাকতে হবে এবং গণনামূলক ঝুঁকি নিতে হবে। আমাদের চাপ থেকে সরে যেতে হবে এবং আমাদের কাজটা চালিয়ে যেতে হবে এবং একটি পজিটিভ ব্র্যান্ডের ক্রিকেট খেলতে হবে। টুর্নামেন্টে এখন অনেক ক্রিকেট খেলা বাকি আছে।’ 

নিজের ক্রিকেটারদের উদ্দেশ্যে বিরাট জানান, ‘আপনি যখন ভারতের হয়ে খেলেন, তখন অনেক প্রত্যাশা থাকে। আমাদের দেখা হয়, লোকেরা স্টেডিয়ামে আসে এবং যারা ভারতের হয়ে খেলে তাদের প্রত্যেককে এটি গ্রহণ করতে হবে এবং এটার মোকাবেলা করতে হবে। এই দুটি ম্যাচে আমরা তা করিনি এবং এটি কেন আমরা জিততে পারিনি তার কারণ খুঁজতে হবে।’ ভারত এখন গ্রুপ 2-এ পঞ্চম স্থানে রয়েছে, স্কটল্যান্ডের মাত্র এক ধাপ উপরে।

বন্ধ করুন