বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 বিশ্বকাপের ইতিহাসে এই প্রথমবার ঘটল এমন ঘটনা, তবে কি আমিরশাহিতে এটাই ট্রেন্ড হতে চলেছে?

T20 বিশ্বকাপের ইতিহাসে এই প্রথমবার ঘটল এমন ঘটনা, তবে কি আমিরশাহিতে এটাই ট্রেন্ড হতে চলেছে?

টিম ইন্ডিয়া। ছবি- বিসিসিআই।

এর আগের ৬টি টি-২০ বিশ্বকাপে এমন নজির আগে কখনও দেখা যায়নি।

২০০৭ থেকে চলতি সংস্করণের আগে পর্যন্ত মোট ৬টি টি-২০ বিশ্বকাপ আয়োজন করেছে আইসিসি। এই নিয়ে সংক্ষিপ্ত ফর্ম্যাটে মোট সাতটি বিশ্বকাপ আয়োজিত হচ্ছে। তবে এবার টি-২০ বিশ্বকাপে এমন একটি ঘটনার সাক্ষী থাকেন ক্রিকেটপ্রেমীরা, যা এর আগের ৬টি বিশ্বকাপে দেখা যায়নি।

আসলে এই প্রথমবার টি-২০ বিশ্বকাপের একটানা সাতটি ম্যাচে পরে ব্যাট করা দল জয় তুলে নেয়। অর্থাৎ, চলতি বিশ্বকাপে একটানা সাতটি ম্যাচে সেই দল জয় তুলে নিয়েছে, যারা রান তাড়া করতে নামে।

দেখে নেওয়া যাক তালিকা-
১. স্কটল্যান্ড ৮ উইকেটে পরাজিত করে ওমানকে।
২. নমিবিয়া ৮ উইকেটে হারিয়ে দেয় আারল্যান্ডকে।
৩. শ্রীলঙ্কা ৮ উইকেটে বিধ্বস্ত করে নেদারল্যান্ডসকে।
৪. অস্ট্রেলিয়া ৫ উইকেটে হারায় দক্ষিণ আফ্রিকাকে।
৫. ইংল্যান্ড ৬ উইকেটে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজকে।
৬. শ্রীলঙ্কা ৫ উইকেটে হারিয়ে দেয় বাংলাদেশকে।
৭. পাকিস্তান ১০ উইকেটে হারায় ভারতকে।

এর আগে আর কখনও টি-২০ বিশ্বকাপে এমন ঘটনা দেখা যায়নি। তাহলে কি আমিরশাহির চলতি বিশ্বকাপে এটাই ট্রেন্ড হতে চলেছে। এই ধারা যদি বজায় থাকে, তবে ক্যাপ্টেনরা টস জিতে প্রতিপক্ষকে ব্যাট করার আমন্ত্রণ জানাতে দু'বার ভাববেন না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.