বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Australia T20 WC Team-এ বড় চমক, জায়গা পেলেন মুম্বই ইন্ডিয়ানসের উঠতি তারকা

Australia T20 WC Team-এ বড় চমক, জায়গা পেলেন মুম্বই ইন্ডিয়ানসের উঠতি তারকা

অস্ট্রেলিয়া ক্রিকেট টিম।

ক্রিকেট অস্ট্রেলিয়া সিঙ্গাপুরের টিম ডেভিডকে দলে অন্তর্ভুক্ত করেছে। যিনি নিঃসন্দেহে একজন বিপজ্জনক অলরাউন্ডার। ২০২০ সালের মার্চ পর্যন্ত সিঙ্গাপুর দলের হয়ে ১১টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৯টি ম্যাচ খেলেছিলেন।

ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে। অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে, যার মধ্যে একজনের নাম নিঃসন্দেহে বিস্ময়কর। ক্রিকেট অস্ট্রেলিয়া সিঙ্গাপুরের ক্রিকেটার টিম ডেভিডকে দলে অন্তর্ভুক্ত করেছে। যিনি নিঃসন্দেহে একজন বিপজ্জনক অলরাউন্ডার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ভারত সফরের জন্য নির্বাচিত এই দলে স্টিভ স্মিথও জায়গা পেয়েছেন। অ্যারন ফিঞ্চই অধিনায়ক থাকছেন। বেশ শক্তিশালী ক্যাঙ্গারু দল বেছে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই টিমের বেশির ভাগ প্লেয়ারই কিন্তু গত বছর সংযুক্ত আরব আমিরাশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছিলেন। এবং যাঁদের হাত ধরে অস্ট্রেলিয়ার দল প্রথম বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি জিতেছিল, তাঁদের উপরেই এ বারও ভরসা রাখা হচ্ছে।

আরও পড়ুন: এটা কী ছিল ভাই?- সূর্যের তেজকে মাথা নত করে কুর্নিশ জানালেন কোহলি

প্রসঙ্গত টিম ডেভিডও এই দলে জায়গা করে নিয়েছেন, যিনি ২০২০ সালের মার্চ পর্যন্ত সিঙ্গাপুর দলের হয়ে ১১টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৯টি ম্যাচ খেলেছিলেন। কয়েকটি ম্যাচ বাদ দিল, বেশির ভাগ ক্ষেত্রেই তাঁর পাওয়ার হিটিং দেখা গিয়েছে। এবং তিনি সকলকে মুগ্ধ করেছিলেন।

টিম ডেভিডের বাবা-মা আসলে অস্ট্রেলিয়ান। কিন্তু তাঁর বয়স যখন ২ বছর, তখন তিনি পার্থ থেকে সিঙ্গাপুরে চলে আসেন। একই সময়ে, সিএ জানিয়েছে যে, তারা আইসিসির নিয়ম মেনে, ডেভিডকে অস্ট্রেলিয়ার হয়ে খেলাতে প্রস্তুত। সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টি লিগে নিজের ঝড়ো ব্যাটিং দিয়ে বিশ্ব ক্রিকেটকে চমকে দিয়েছেন টিম ডেভিড। এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি দলে টিমকে অন্তর্ভুক্ত করা অবশ্যই বুদ্ধিমানের কাজ।

আরও পড়ুন: এমন শট ছেলেবেলায় বন্ধুদের সঙ্গে রবারের বলে খেলতাম- খোলসা করলেন সূর্য

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিয়েছে, সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলে শুধুমাত্র একটি পরিবর্তন করা হয়েছে। মিচেল সুইপসনের জায়গায় দলে ঢুকেছেন টিম ডেভিড। ডেভিড ওয়ার্নার ভারত সফরে যাবেন না বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। ওয়ার্নারের জায়গায় ভারতে যাবেন ক্যামেরন গ্রিন।

টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারত সফরে আসা অস্ট্রেলিয়ার টিম-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, টিম ডেভিড, জোস হ্যাজেলউড, জোস ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড , অ্যাডাম জাম্পা, ক্যামেরন গ্রিন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার টিম-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, টিম ডেভিড, জোস হ্যাজলউড, জোস ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার?

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.