বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 'আমার আউটটাই ম্যাচের টার্নিং পয়েন্ট ',T20 WC চ্যাম্পিয়ন হওয়ার পর দাবি ফিঞ্চের

'আমার আউটটাই ম্যাচের টার্নিং পয়েন্ট ',T20 WC চ্যাম্পিয়ন হওয়ার পর দাবি ফিঞ্চের

অ্যারন ফিঞ্চ। (ANI)

ফিঞ্চের দাবি, তিনি আউট হওয়ার পরেই উইকেটে আসেন মিচেল মার্শ। এর পর ওয়ার্নারের সঙ্গে জুটি বেঁধে মার্শ ধীরে ধীরে নিউজিল্যান্ডের হাত থেকে ম্যাচটা বের করে নেয়।

শুভব্রত মুখার্জি: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রবিবাসরীয় রাতে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথম বার নিজেদের ঘরে টি-২০ বিশ্বকাপের ট্রফি তুলতে সমর্থ হয়েছেন অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দল। মিচেল মার্শ ,ডেভিড ওয়ার্নারের ব্যাটিং দাপটে ফাইনালে বড় রান তাড়া করেও জয় ছিনিয়ে নিয়েছে অজিরা। প্রথম অজি অধিনায়ক হিসেবে টি-২০ বিশ্বকাপের ট্রফি জিততে সমর্থ হয়েছেন ফিঞ্চ । শিরোপা জয়ের পরে তাঁর বক্তব্য, ফাইনালে তাঁর উইকেটটাই নাকি ম্যাচের 'টার্নিং' পয়েন্ট।

ফিঞ্চ বলেন, তিনি আউট হওয়ার পরেই উইকেটে আসেন মিচেল মার্শ। এর পর ওয়ার্নারের সঙ্গে জুটি বেঁধে মার্শ ধীরে ধীরে নিউজিল্যান্ডের হাত থেকে ম্যাচটা বের করে নেয়। প্রসঙ্গত এই দুই অজি ব্যাটার ঝোড়ো অর্ধশতরানের ইনিংস খেলেন‌। ফলে ৮ উইকেটে ফাইনালে জিততে সমর্থ হয় অজিরা।

ম্যাচ শেষের প্রেস কনফারেন্সে ফিঞ্চ বলেন, 'ম্যাচের টার্নিং পয়েন্ট আমার আউটটাই। আমি আউট হয়েছিলাম বলেই মার্শ এবং ওয়ার্নার ২২ গজে এসে জুটি বেঁধে অসাধারণ খেলে আমাদেরকে জয় উপহার দেয়। যে ভাবে ওরা দু'জন ব্যাট করেছে তা অনবদ্য। মার্শ আর ডেভির পার্টনারশিপটার জন্য সমস্ত প্রশংসা কম পড়বে। যে ভাবে ওরা বিপক্ষের উপর চাপ তৈরি করে, ওদেরকে চাপ ফিরিয়ে দেয় তা অসাধারণ। ম্যাচে ওই সময় ওটাই দরকার ছিল।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.