বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 'আমার আউটটাই ম্যাচের টার্নিং পয়েন্ট ',T20 WC চ্যাম্পিয়ন হওয়ার পর দাবি ফিঞ্চের
অ্যারন ফিঞ্চ। (ANI)
অ্যারন ফিঞ্চ। (ANI)

'আমার আউটটাই ম্যাচের টার্নিং পয়েন্ট ',T20 WC চ্যাম্পিয়ন হওয়ার পর দাবি ফিঞ্চের

  • ফিঞ্চের দাবি, তিনি আউট হওয়ার পরেই উইকেটে আসেন মিচেল মার্শ। এর পর ওয়ার্নারের সঙ্গে জুটি বেঁধে মার্শ ধীরে ধীরে নিউজিল্যান্ডের হাত থেকে ম্যাচটা বের করে নেয়।

শুভব্রত মুখার্জি: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রবিবাসরীয় রাতে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথম বার নিজেদের ঘরে টি-২০ বিশ্বকাপের ট্রফি তুলতে সমর্থ হয়েছেন অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দল। মিচেল মার্শ ,ডেভিড ওয়ার্নারের ব্যাটিং দাপটে ফাইনালে বড় রান তাড়া করেও জয় ছিনিয়ে নিয়েছে অজিরা। প্রথম অজি অধিনায়ক হিসেবে টি-২০ বিশ্বকাপের ট্রফি জিততে সমর্থ হয়েছেন ফিঞ্চ । শিরোপা জয়ের পরে তাঁর বক্তব্য, ফাইনালে তাঁর উইকেটটাই নাকি ম্যাচের 'টার্নিং' পয়েন্ট।

ফিঞ্চ বলেন, তিনি আউট হওয়ার পরেই উইকেটে আসেন মিচেল মার্শ। এর পর ওয়ার্নারের সঙ্গে জুটি বেঁধে মার্শ ধীরে ধীরে নিউজিল্যান্ডের হাত থেকে ম্যাচটা বের করে নেয়। প্রসঙ্গত এই দুই অজি ব্যাটার ঝোড়ো অর্ধশতরানের ইনিংস খেলেন‌। ফলে ৮ উইকেটে ফাইনালে জিততে সমর্থ হয় অজিরা।

ম্যাচ শেষের প্রেস কনফারেন্সে ফিঞ্চ বলেন, 'ম্যাচের টার্নিং পয়েন্ট আমার আউটটাই। আমি আউট হয়েছিলাম বলেই মার্শ এবং ওয়ার্নার ২২ গজে এসে জুটি বেঁধে অসাধারণ খেলে আমাদেরকে জয় উপহার দেয়। যে ভাবে ওরা দু'জন ব্যাট করেছে তা অনবদ্য। মার্শ আর ডেভির পার্টনারশিপটার জন্য সমস্ত প্রশংসা কম পড়বে। যে ভাবে ওরা বিপক্ষের উপর চাপ তৈরি করে, ওদেরকে চাপ ফিরিয়ে দেয় তা অসাধারণ। ম্যাচে ওই সময় ওটাই দরকার ছিল।'

বন্ধ করুন