বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > দুটো টিকিট পাওয়া যাবে! মুম্বইয়ের বিদায় বেলায় হিটম্যানের কাছে সমর্থকদের অদ্ভুত আবদার
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:টুইটার)
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:টুইটার)

দুটো টিকিট পাওয়া যাবে! মুম্বইয়ের বিদায় বেলায় হিটম্যানের কাছে সমর্থকদের অদ্ভুত আবদার

  • আইপিএল-এর মাঝেই যে মরুদেশে টি টোয়েন্টি বিশ্বকাপের পারদ চড়তে শুরু করেছে তার প্রমাণ পাওয়া গেল শুক্রবার। ক্রিকেটপ্রেমীদের মধ্যে এখন থেকেই টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য অধীর অপেক্ষা শুরু হয়ে গিয়েছে।

২৪ অক্টোবর, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। সেই ম্যাচের টিকিটের চাহিদা আকাশ ছুঁয়েছিল। মাত্র এক ঘন্টাতেই সেই ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। এদিকে আইপিএল-ও শেষ হতে চলেছে। আইপিএল-এর মাঝেই যে মরুদেশে টি টোয়েন্টি বিশ্বকাপের পারদ চড়তে শুরু করেছে তার প্রমাণ পাওয়া গেল শুক্রবার।

ক্রিকেটপ্রেমীদের মধ্যে এখন থেকেই টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য অধীর অপেক্ষা শুরু হয়ে গিয়েছে। আইপিএল-এর ম্যাচেও সেই উন্মাদনা দেখা গেল। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে মুম্বই অধিনায়ক রোহিত শর্মার কাছে অদ্ভুত আবদার করে বসলেন এক সমর্থক। মাঠে যখন প্রিয় তারকারা ব্যাট বা বোলিং করেন কিমবা ফিল্ডিং করেন তখন তাদের ভক্তদের নানা দাবি থাকে। কেউ ছয়, কেউ চার বা কেউ আউট-এর আবদার করে। তার মধ্যেও নানা ব্যতিক্রম দেখা যায়।

সেই রকমই এক ব্যতিক্রম দেখা গেল শুক্রবার। সেই কারণেই রোহিতের কাছে টিকিটের আবদার করে বসলেন এক সমর্থক। আবু ধাবির স্টেডিয়ামে হাতে লেখা একটি পোস্টার দেখা যায়, যেখানে লেখা, ‘রোহিত, ভারত বনাম পাকিস্তান ম্যাচের ২টো টিকিট চাই’। রোহিত সেই পোস্টার দেখেছেন কি না জানা নেই। তবে ওই পোস্টার ইতিমধ্যেই ব্যপক ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এবং এই পোস্টারেই স্পষ্ট, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচের পারদ কতটা চড়েছে।

বন্ধ করুন