বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভিডিয়ো: শাদাব খানের ডাইরেক্ট থ্রোতে আউট ডেভন কনওয়ে! এটাই কি ঘুরিয়েছে ম্যাচের ছবি?

ভিডিয়ো: শাদাব খানের ডাইরেক্ট থ্রোতে আউট ডেভন কনওয়ে! এটাই কি ঘুরিয়েছে ম্যাচের ছবি?

 শাদাব খানের ডাইরেক্ট থ্রোতে আউট ডেভন কনওয়ে

শাদাব খান দুর্দান্ত থ্রো করে ডেভন কনওয়েকে আউট করেন। শাদাব খান দ্রুত বল ধরে সেটিকে সোজা থ্রো ছুড়ে রান আউট করেন কনওয়ে। শাদাব খানের এই থ্রো দেখে সকলেই অবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর থ্রো প্রশংসিত হচ্ছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম সেমিফাইনালে অসাধারণ পারফরম্যান্স করেছে পাকিস্তানি খেলোয়াড়রা। বোলার ও ফিল্ডাররা অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। কিন্তু দলের শুরুটা ভালো হয়নি এবং প্রথম ওভারেই ফিন অ্যালেন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

এই ম্যাচে পাকিস্তানের অলরাউন্ডার খেলোয়াড় শাদাব খান তাঁর ফিল্ডিং দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। এবারের বিশ্বকাপে নিউজিল্যান্ডের হয়ে ব্যাট হাতে ধারাবাহিকভাবে রান করছিলেন ডেভন কনওয়ে। সিডনির একই মাঠে সেঞ্চুরিও করেন তিনি। কিন্তু এই ম্যাচে বিশেষ কিছু করার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু কনওয়ে জ্বলে ওঠার মুখেই তাঁকে দুরন্ত রান আউট করলেন শাদাব খান। ৫.৬ ওভারে দলের ৩৮ রানের মাথায় আউট হন কনওয়ে। ২০ বলে মাত্র ২১ রান করে আউট হন ডেভন কনওয়ে। আউট হওয়ার আগে তিনটি চার হাঁকিয়েছিলেন তিনি।

আরও পড়ুন… ফাইনালে ভারতকে দেখতে চাই- নিউজিল্যান্ডকে হারিয়েই হেডেনের হুঙ্কার

শাদাব খানের থ্রো অবশ্য কনওয়ের ইনিংসের শেষ করে এবং নিউজিল্যান্ডকেও বড় রান করার আগে আটকে দেয়। আসলে, ডেভন কনওয়ে ২০ বলে ২১ রান করে রান চুরির চেষ্টায় রান আউট হন। শাদাব খান দুর্দান্ত থ্রো করে ডিভন কনওয়েকে আউট করেন। শাদাব খান দ্রুত বল ধরে সেটিকে সোজা থ্রো ছুড়ে রান আউট করেন কনওয়ে। শাদাব খানের এই থ্রো দেখে সকলেই অবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর থ্রো প্রশংসিত হচ্ছে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এই জয়ের মাধ্যমে,পাকিস্তানের দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর ফাইনালে পৌঁছে গিয়েছে।যেখানে তারা রবিবার ইংল্যান্ড বনাম ভারতের মধ্যে দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ীর মুখোমুখি হবে। বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে চার উইকেটে ১৫২ রান করেছিল নিউজিল্যান্ড।

আরও পড়ুন… সূর্যকুমার যাদবের দুর্বলতা কী? উত্তর খুঁজে পাচ্ছেন না ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন

নিউজিল্যান্ডের হয়ে ড্যারিল মিচেল ৩৫ বলে অপরাজিত ৫৩ রান এবং অধিনায়ক কেন উইলিয়ামসন ৪২ বলে ৪৬ রান করে স্কোরকে ১৫০ টপকে ছিলেন। জবাবে বাবর আজম ও মহম্মদ রিজওয়ান প্রথম উইকেটে ৭৫ বলে ১০৫ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান। বাবর আজম ৫৩ ও মহম্মদ রিজওয়ান ৫৭ রান করেন। পাকিস্তান ৫বল বাকি থাকতে ৩উইকেট হারিয়ে নিজেদের ১৫৩ রানেরলক্ষ্য পূরণ করে ম্যাচ জিতে নেয়।

 

বন্ধ করুন