বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভিডিয়ো: কোহলির বানানা ইন সুইঙ্গারে ভেবলে গেলেন স্মিথ, বল হাতে হিট ভারত অধিনায়ক
বোলার বিরাট কোহলি।
বোলার বিরাট কোহলি।

ভিডিয়ো: কোহলির বানানা ইন সুইঙ্গারে ভেবলে গেলেন স্মিথ, বল হাতে হিট ভারত অধিনায়ক

  • অজিদের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে রোহিত শর্মা সাত জন বোলার ব্যবহার করেন। তার মধ্যে একজন ছিলেন কোহলি। নিজের ওভারের শুরুতেই স্টিম স্মিথকে দু'টি ইন-সুইঙ্গার করেন কোহলি। তার মধ্যে দ্বিতীয়টি ছিল বানানা ইন সুইঙ্গার।

ব্যাট হাতে ফর্মে নেই। তাতে কী! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বোলার বিরাট কোহলিই কিন্তু নজর কেড়েছেন। ভারত-অধিনায়কের বানানা ইন সুইং দেখে তো ভেবলেই গিয়েছিলেন স্টিভ স্মিথ। ২ ওভার বল করে কোহলি দেন ১২ রান। এই ২ ওভারের মধ্যে ১টি খারাপ ডেলিভারি করেছিলেন তিনি। বাকি ১১ বলে নজর কাড়লেন কোহলি।

বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রোহিত শর্মা অধিনায়কত্ব করেন। তাঁর নেতৃত্বে খেলেন কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরের ট্রেলারই যেন এ দিন দুবাইয়ে দেখা যায়! অজিদের বিরুদ্ধে রোহিত শর্মা  সাত জন বোলার ব্যবহার করেন। তার মধ্যে একজন ছিলেন কোহলি। নিজের ওভারের শুরুতেই স্টিম স্মিথকে দু'টি ইন-সুইঙ্গার করেন কোহলি। তার মধ্যে দ্বিতীয়টি ছিল বানানা ইন সুইঙ্গার। যা দেখে ভেবলে যান স্মিথ।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ হলেও রোহিত শর্মা অসাধারণ অধিনায়কত্ব করেন। তিনি ভুবনেশ্বর কুমার এবং রবিচন্দ্রন অশ্বিনকে ওপেনিং বোলার হিসেবে ব্যবহার করেন। নিজের প্রথম ওভারেই ২ উইকেট তুলে নেন অশ্বিন। চতুর্থ ওভারে রোহিত নিয়ে আসেন রবীন্দ্র জাদেজাকে। জাদেজাও সেই ওভারে ১ উইকেট তুলে নেন। যার জেরে ৩.১ ওভারে ১৪ রানে ৩ উইকেট হারিয়ে বসে থাকে অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া ১৫২ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৩ বল বাকি থাকতেই ৮ উইকেটে ১৫৩ রান করে ম্যাচ জিতে নেয় ভারত।

বন্ধ করুন