বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভাইরাল ছবি: পাড়ার চায়ের দোকানে বসে আছেন এবি ডিভিলিয়ার্স

ভাইরাল ছবি: পাড়ার চায়ের দোকানে বসে আছেন এবি ডিভিলিয়ার্স

সিঁড়ির উপরে বসে চায়ের কাপে চুমুক দিচ্ছে এবি ডি ভিলিয়ার্স! 

এবি নিজের এই যাত্রার সময় নিশ্চয়ই কোনও দোকানে চায়ে চুমুক দিয়েছিলেন। তিনি দোকানের ভেতরে যাননি। সিঁড়িতে বসে তাঁকে গরম চায়ের স্বাদ নিতে দেখা গেছে। কিছু লোক তাঁর ছবি তুলেছিল যা এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে খুব ভাইরাল হচ্ছে। এখানে একবার দেখুন।

এবি ডি ভিলিয়ার্সের ছবি নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়ে গিয়েছে। যেদিন সকলেই ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ নিয়ে লড়াই করছিল,সেই দিনেই একটি ছবি খুব ভাইরাল হয়ে যায়। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স বেশ কিছু নেটিজেনের নজর কেড়েছেন। আপনার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। এতে দেখা যাচ্ছে অতিব সরল এবিকে। তাঁর সরলতা মানুষের মন জয় করেছে। যদিও এই প্রশংসা নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন।

ইংল্যান্ড ও ভারতের মধ্যে বিশ্বকাপের সেমিফাইনাল নিয়ে উত্তপ্ত আলোচনার সময় দেশে এবি ডি ভিলিয়ার্সের চায়ে চুমুক দেওয়ার ছবি ভাইরাল হয়েছে। বর্তমানে তিনি শুধু ভারতেই আছেন। বন্ধুদের নিয়ে ভারত সফরে আছেন তিনি। সোশ্যাল মিডিয়ার ভক্তেরা এমনটাই দাবি করছেন। এবি ডি ভিলিয়ার্সের ফ্যানদের দাবি বর্তমানে মহারাষ্ট্রে রয়েছেন এবি।

আরও পড়ুন… কখনও কেএল রাহুলকে বিশ্বাস করবেন না- সমালোচনার মুখে রোহিতের ডেপুটি

এবি নিজের এই যাত্রার সময় নিশ্চয়ই কোনও দোকানে চায়ে চুমুক দিয়েছিলেন। তিনি দোকানের ভেতরে যাননি। সিঁড়িতে বসে তাঁকে গরম চায়ের স্বাদ নিতে দেখা গেছে। কিছু লোক তাঁর ছবি তুলেছিল যা এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে খুব ভাইরাল হচ্ছে। এখানে একবার দেখুন।

এবি ডি ভিলিয়ার্স ইতিমধ্যেই ভারতে খেলোয়াড় হিসেবে বেশ জনপ্রিয়। এটা বললে ভুল হবে না যে ভক্তরা তাকে ভারতীয় খেলোয়াড়দের থেকে কম ভালোবাসে না। মিস্টার 360-এর ব্যাটিং নিয়ে মানুষ শুধু পাগলই নয়,তার সরলতা এবং নম্রতার ব্যাপারেও বিশ্বাসী।

আরও পড়ুন… নিজের রেকর্ড নিজেই ভাঙলেন কোহলি! T20 WC –এ তৈরি করলেন বিরাট মাইলস্টোন

বালাকৃষ্ণান বোটাপট্টি নামের একজন টুইটার ব্যবহারকারী ডি ভিলিয়ার্সের ছবিতে লিখেছেন,‘এবি ডি ভিলিয়ার্স মহারাষ্ট্রের একটি স্থানীয় দোকানে চা উপভোগ করছেন। একেবারে নম্র এবং সরল চরিত্র।’ মহেশ নামের এক নেটিজেন মজা করে বলেছেন, ‘আমি তাদের সাথে দেখা করার মূল্য দিতে প্রস্তুত। এই চায়ের দোকান কোথায়?’

যাইহোক,কিছু লোক এটাও ভেবেছিলেন যে কেন ডি ভিলিয়ার্সের স্থানীয় চায়ের স্টলে চা পান করার জন্য লোকেরা এত উত্তেজিত হচ্ছে। তারা বলেছেন যে এটা করার মধ্যে বিশেষ কিছু নেই। একইসঙ্গে কেউ কেউ প্রশ্ন তুলে এও বলেছেন যে ডি ভিলিয়ার্সের এই ছবি ভারতের নয়। তাদের সন্দেহ,দক্ষিণ আফ্রিকার প্রাক্তন এই খেলোয়াড় যে দোকানে চা পান করেছিলেন সেটি নাইজেরিয়ার হতে পারে।তবে এই সন্দেহ ভুল। দোকানটি শুধুমাত্র ভারত থেকে এসেছে। এর নাম ইয়াজদানী বেকারি। এটি একটি ইরানি ক্যাফে যা মুম্বইতে ১৯৫০ সালে নির্মিত হয়েছিল। এটি বেশ বিখ্যাত। দূর-দূরান্ত থেকে মানুষ এখানে খেতে আসে। তাই দোকানটি অবশ্যই ভারতের মাটিতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডকে পিছনে ফেলে টেস্টে ইতিহাস গড়ল আয়ারল্যান্ড মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল বিজেপি নেতা–কর্মীদের মোবাইল–মানিব্যাগ খোয়া যাওয়ার অভিযোগ, মোদীর সভায় চুরি হরিয়ানা স্টিলার্সকে ২৮-২৫ হারিয়ে প্রো কবাডির প্রথমবার শিরোপা জিতল পুনেরি পল্টন তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল Modi Rally LIVE: আজ ফের জনসভা মোদীর, কৃষ্ণনগর থেকে কি দেওয়া হবে CAA বার্তা? কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.