বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভাইরাল ভিডিয়ো: এ কেমন আচরণ! কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা

ভাইরাল ভিডিয়ো: এ কেমন আচরণ! কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা

কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করছেন পাক সমর্থকেরা

মাঠের বাইরে থেকে ক্রিকেটারদের টিজ বা বলা ভালো উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা। খেলা শেষে গ্যালারি থেকে 'নিরাপত্তা নিরাপত্তা' বলে চিৎকার করতে থাকেন পাকিস্তানের একদল ক্রিকেট সমর্থক।

নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে এ কেমন আচরণ করলেন পাকিস্তানের সমর্থকরা। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সুপার টুয়েলভের ম্যাচে পাকিস্তানের কাছে হারে নিউজিল্যান্ড। ম্যাচে হারের পরে মাঠের বাইরে থেকে ক্রিকেটারদের টিজ বা বলা ভালো উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা। খেলা শেষে গ্যালারি থেকে 'নিরাপত্তা নিরাপত্তা' বলে চিৎকার করতে থাকেন পাকিস্তানের একদল ক্রিকেট সমর্থক।

উল্লেখযোগ্যভাবে, নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল সেপ্টেম্বর মাসে একটি ওডিআই এবং একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে গিয়েছিল। ২০০৩ সালের ডিসেম্বরের পর এটিই ছিল পাকিস্তানের মাটিতে নিউজিল্যান্ডের প্রথম সফর। যাইহোক, দুটি দল যখন সিরিজে প্রথমবারের মতো লড়াই করতে প্রস্তুত বলে মনে হয়েছিল, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড দলের নিরাপত্তা নিয়ে উদ্বেগ দেখান এবং পুরো সফর বাতিল করে দলকে দেশে ডেকে নেয়। এই পদক্ষেপটি পাকিস্তানকে একটি বড় ধাক্কা দেয় কারণ তাদের দেশে ক্রিকেট ফিরিয়ে আনার প্রচেষ্টায় আঘাত আনে। সেই ঘটনার পর, নিউজিল্যান্ড কীভাবে শেষ মুহূর্তে প্রত্যাহার করেছিল তাতে পুরো পাকিস্তানের ক্রিকেট মহল বিরক্ত হয়েছিল এবং এর ফলে ইংল্যান্ডের পাকিস্তান সফর বাতিল হয়েছিল যা পরের দিকে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এই কথা মাথায় রেখে ম্যাচে নামার আগে সকলের উদ্দেশ্যে কেন উইলিয়ামসন আগেই জানিয়েছিলেন এই সিদ্ধান্তে তাদের কিছু করার নেই। এটা ক্রিকেট বোর্ড ও তাদের দেশের সরকারের সিদ্ধান্ত। ম্যাচের পরে পাকিস্তানের ক্রিকেটার ওয়াসিমও সেই কথা স্বীকার করে নেন। কিন্তু এটা কিছুতেই মানতে পারেননি পাক ক্রিকেটের অন্ধ ভক্তরা। তারা এদিনের ম্যাচের পরে ক্রিকেটাররা যখন একে অপরের সঙ্গে মাঠে হাত মেলাচ্ছেন তখনই চিৎকার করতে থাকেন আর বলতে থাকেন ‘সিকিউরিটি, সিকিউরিট..’ মুহূর্তের মধ্যে সেইভিডিয়ো বাইরাল হয়ে যায়। এমন আচরণে ক্রিকেটারদের মনে আঘাত তৈরি করে বলে মনে করে বিশেষজ্ঞ মহল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কোনও জমি নষ্ট হবে না! অব্যবহৃত জায়গায় নয়া শিল্প গড়ে তুলবে রাজ্য, তৈরি 'ব্যাঙ্ক' আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর,সাহায্য চেয়ে পোস্ট বন্ধু দেবলীনার ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত’‌, আবার বিস্ফোরক কুণাল ফের নজরে উসমান খোয়াজা! ম্যাচের মাঝেই তুলে ফেলতে হল ব্যাটের বিশেষ স্টিকার ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, ছবি না দেখলে মিস করবেন ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল কাকদ্বীপ–নামখানা উপকূল এলাকায় লাইসেন্স নবীকরণ বন্ধ, মাথায় হাত মৎস্যজীবীদের‌ কর্ণাটক বিধানসভায় 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান কাণ্ডে নয়া মোড়, আটক ১ Walking Tips: আপনার জন্য প্রতিদিন কত পা হাঁটা জরুরি? কলকাতা পুলিশে প্রায় ৪০০০ পদে নিয়োগের জন্য আবেদন শুরু, কীভাবে করবেন? দেখুন পুরোটা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.