বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভাইরাল ভিডিয়ো: এ কেমন আচরণ! কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা
কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করছেন পাক সমর্থকেরা
কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করছেন পাক সমর্থকেরা

ভাইরাল ভিডিয়ো: এ কেমন আচরণ! কিউয়ি ক্রিকেটারদের উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা

  • মাঠের বাইরে থেকে ক্রিকেটারদের টিজ বা বলা ভালো উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা। খেলা শেষে গ্যালারি থেকে 'নিরাপত্তা নিরাপত্তা' বলে চিৎকার করতে থাকেন পাকিস্তানের একদল ক্রিকেট সমর্থক।

নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে এ কেমন আচরণ করলেন পাকিস্তানের সমর্থকরা। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সুপার টুয়েলভের ম্যাচে পাকিস্তানের কাছে হারে নিউজিল্যান্ড। ম্যাচে হারের পরে মাঠের বাইরে থেকে ক্রিকেটারদের টিজ বা বলা ভালো উত্ত্যক্ত করলেন পাক সমর্থকেরা। খেলা শেষে গ্যালারি থেকে 'নিরাপত্তা নিরাপত্তা' বলে চিৎকার করতে থাকেন পাকিস্তানের একদল ক্রিকেট সমর্থক।

উল্লেখযোগ্যভাবে, নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল সেপ্টেম্বর মাসে একটি ওডিআই এবং একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে গিয়েছিল। ২০০৩ সালের ডিসেম্বরের পর এটিই ছিল পাকিস্তানের মাটিতে নিউজিল্যান্ডের প্রথম সফর। যাইহোক, দুটি দল যখন সিরিজে প্রথমবারের মতো লড়াই করতে প্রস্তুত বলে মনে হয়েছিল, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড দলের নিরাপত্তা নিয়ে উদ্বেগ দেখান এবং পুরো সফর বাতিল করে দলকে দেশে ডেকে নেয়। এই পদক্ষেপটি পাকিস্তানকে একটি বড় ধাক্কা দেয় কারণ তাদের দেশে ক্রিকেট ফিরিয়ে আনার প্রচেষ্টায় আঘাত আনে। সেই ঘটনার পর, নিউজিল্যান্ড কীভাবে শেষ মুহূর্তে প্রত্যাহার করেছিল তাতে পুরো পাকিস্তানের ক্রিকেট মহল বিরক্ত হয়েছিল এবং এর ফলে ইংল্যান্ডের পাকিস্তান সফর বাতিল হয়েছিল যা পরের দিকে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এই কথা মাথায় রেখে ম্যাচে নামার আগে সকলের উদ্দেশ্যে কেন উইলিয়ামসন আগেই জানিয়েছিলেন এই সিদ্ধান্তে তাদের কিছু করার নেই। এটা ক্রিকেট বোর্ড ও তাদের দেশের সরকারের সিদ্ধান্ত। ম্যাচের পরে পাকিস্তানের ক্রিকেটার ওয়াসিমও সেই কথা স্বীকার করে নেন। কিন্তু এটা কিছুতেই মানতে পারেননি পাক ক্রিকেটের অন্ধ ভক্তরা। তারা এদিনের ম্যাচের পরে ক্রিকেটাররা যখন একে অপরের সঙ্গে মাঠে হাত মেলাচ্ছেন তখনই চিৎকার করতে থাকেন আর বলতে থাকেন ‘সিকিউরিটি, সিকিউরিট..’ মুহূর্তের মধ্যে সেইভিডিয়ো বাইরাল হয়ে যায়। এমন আচরণে ক্রিকেটারদের মনে আঘাত তৈরি করে বলে মনে করে বিশেষজ্ঞ মহল।

বন্ধ করুন