বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভাইরাল ভিডিয়ো: এটা কি করলেন শামি-ভুবি! রেগে লাল রোহিত-হার্দিক

ভাইরাল ভিডিয়ো: এটা কি করলেন শামি-ভুবি! রেগে লাল রোহিত-হার্দিক

রেগে লাল রোহিত শর্মা

একই সঙ্গে ভারতীয় খেলোয়াড়রাও খারাপ ফিল্ডিং-ও করেছেন। এরপর অধিনায়ক রোহিত শর্মাকে দেখা গেল খেলোয়াড়দের উপর চিৎকার করছেন। একইসঙ্গে এ বিষয়ে কয়েকটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর সেমিফাইনাল ম্যাচে, ভারতীয় দল,প্রথমে ব্যাট করে ইংল্যান্ড দলের সামনে ১৬৯ রানের লক্ষ্য দেয়। লক্ষ্য তাড়া করতে নেমে ইংলিশ দলের শুরুটা খুব ভালো ছিল এবং এই লক্ষ্য অর্জন করেই তারা ফাইনালে জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে ভারতের বোলারদের নিয়ে সমালোচনা শুরু হয়েছে। একই সঙ্গে ভারতীয় খেলোয়াড়রাও খারাপ ফিল্ডিং-ও করেছেন। এরপর অধিনায়ক রোহিত শর্মাকে দেখা গেল খেলোয়াড়দের উপর চিৎকার করছেন। একইসঙ্গে এ বিষয়ে কয়েকটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… যারা ভারত-পাক ফাইনাল দেখতে চেয়েছিলেন, তাদের অপেক্ষা করতে হবে, কটাক্ষ বাটলারের

ইংল্যান্ডের ইনিংসের ১৪তম ওভারের কথা বলা যাক। ভারতীয় দল যতই ম্যাচ হারুক তবে একটা সময়ে ম্যাচ জয়ের আশা জাগিয়েছিলেন সূর্যকুমার যাদব। নিজের ফিল্ডিংয়ের মাধ্যমে এই কাজটি করেছিলেন সূর্যকুমার যাদব। মহম্মদ শামির এই ওভারের শেষ বলটা ডিপ মিড উইকেটের দিকে হাওয়ায় ছুঁড়ে দেন বাটলার। যেখানে দাঁড়িয়েছিলেন সূর্যকুমার যাদব। তখন শুধু ক্যাচই ছাড়েননি সূর্য,বলটি বাউন্ডারির ​​বাইরে চলে যায়। চার রান পেয়েছিল ইংল্যান্ড দল।

এটা ছিল শামির বলে ছেড়ে দেওয়া ক্যাচ। এবার আসা যাক শামির কথায়। আসলে ইংল্যান্ডের ইনিংসের নবম ওভার করছিলেন হার্দিক পান্ডিয়া। যার দ্বিতীয় বলে স্কুপ শট খেলেন জোস বাটলার। বল চলে যায় থার্ডম্যানের দিকে,যেখানে ফিল্ডিং করা মহম্মদ শামি বল সংগ্রহ করে পাশে দাঁড়িয়ে থাকা ভুবনেশ্বর কুমারের দিকে ছুঁড়ে দেন। কিন্তু বল পড়ে যায় ভুবির হাত থেকে।এরপর রোহিত শর্মা দলের ফাস্ট বোলার মহম্মদ শামির দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ করেন। সেই সময়ে চিৎকার করে ওঠেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। তার মুখে পরাজয়ের ক্ষোভ স্পষ্ট হয়ে যায়। এরপরই ভাইরাল হয়ে যায় তার এই ভিডিয়ো।

আরও পড়ুন… কখনও ভাবিনি যে আবার বিশ্বকাপ খেলতে পারব- ম্যাচের সেরা হয়ে কী বললেন অ্যালেক্স হেলস?

এর সাথে,যদি আমরা ম্যাচের কথা বলি,এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারতীয় দল নির্ধারিত ২০ওভারে ৫উইকেট হারিয়ে ১৬৮রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১০ উইকেটে ম্যাচ জিতে যায় ইংল্যান্ড দল।ইংল্যান্ড দলের হয়ে ওপেনার বাটলার ও হেলস হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন। ম্যাচে ভারতীয় বোলাররা ইংল্যান্ডের একটিও উইকেট নিতে পারেনি। ভারতীয় বোলাররা মরিয়া হলেও ভারতের বোলাররা উইকেট নিতে ব্যর্থ হন। এই হারের ফলে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙ্গে গেল।

বন্ধ করুন