বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিদায় বেলায় কোহলি ও রোহিতের কাছ থেকে বিশেষ উপহার পেলেন রবি শাস্ত্রী
কোহলি ও রোহিতের দেওয়া উপহার হাতে শাস্ত্রী। ছবি- টুইটার।
কোহলি ও রোহিতের দেওয়া উপহার হাতে শাস্ত্রী। ছবি- টুইটার।

বিদায় বেলায় কোহলি ও রোহিতের কাছ থেকে বিশেষ উপহার পেলেন রবি শাস্ত্রী

  • বিরাট ও হিটম্যানের দেওয়া উপহার সঙ্গে নিয়েই ড্রেসিংরুম ছাড়েন শাস্ত্রী।

শুধু জাতীয় দলের অন্দরমহলেই নয়, বরং কোচ রবি শাস্ত্রীর সঙ্গে ক্যাপ্টেন কোহলির ব্যক্তিগত সম্পর্কের বাঁধন একই রকম মজবুত মাঠের বাইরেও। কাকতলীয়ভাবে দু'জনেরই পেশাদার কেরিয়ারের উল্লেখযোগ্য একটা অধ্যায় শেষ হল একই সঙ্গে।

সোমবার দুবাইয়ে নমিবিয়ার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের ম্যাচ জয়ের পর কোহলি শেষ করলেন নিজের টি-২০ ক্যাপ্টেন্সি কেরিয়ার। শাস্ত্রি বিদায় নিলেন ভারতের হেড কোচের পদ থেকে। বিদায় বেলার প্রিয় ক্যাপ্টেনের কাছ থেকে স্মরণীয় উপহার পেলেন শাস্ত্রী।

একা ক্যাপ্টেনই নয়, বরং ভাইস ক্যাপ্টেন রোহিত শর্মাও বিদায়ী কোচের হাতে তুলে দেন বিশেষ উপহার। কোহলি ও রোহিত, উভয়েই নিজেদের একটি করে ব্যাট উপহার দিয়েছেন শাস্ত্রীকে।

টিম ইন্ডিয়ার অন্দরমহল থেকে বিদায় নেওয়া ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরের সঙ্গে একটি গ্রুপ ছবিতে শাস্ত্রীকে দেখা যায় কোহলি ও রোহিতের কাছ থেকে উপহার পাওয়া দু'টি ব্যাট হাতে।

জাতীয় দল থেকে বিদায় নেওয়ার সময় স্বাভাবিকভাবেই আবেগঘন দেখায় শাস্ত্রীকে। তিনি নিজের বিদায়ী ভাষণে ক্রিকেটারদের জানন, তাঁর প্রত্যাশা ছাপিয়ে গিয়েছেন সব ক্রিকেটারই। নিজের কোচিংকালে প্রত্যেকের পারফর্ম্যান্সে খুশি তিনি। শাস্ত্রী বলেন, ‘দল হিসেবে তোমরা যে ভাবে খেলেছো, তাতে আমার প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে। গত কয়েক বছর ধরে গোটা বিশ্বজুড়ে ক্রিকেটের সমস্ত ফর্ম্যাটেই সব দলকে হারিয়ে ভারত এখন অন্যতম সেরা দল।’

বন্ধ করুন