বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Virat Kohli Birthday: পরের সপ্তাহে আরও বড় কেক... জন্মদিনে মনের ইচ্ছাপ্রকাশ কোহলির

Virat Kohli Birthday: পরের সপ্তাহে আরও বড় কেক... জন্মদিনে মনের ইচ্ছাপ্রকাশ কোহলির

সাংবাদিকদের আনা কেক কাটলেন বিরাট কোহলি

১৩ই নভেম্বর ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। দেখার সেই ম্যাচে ভারত যোগ্যতা অর্জন করতে পারে কিনা। ফাইনালের যোগ্যতা অর্জন করলেও শেষ পর্যন্ত টি টোয়েন্টি বিশ্বকাপ জিতে বিরাট কোহলি আরও বড় কেক কাটতে পারে কিনা সেটাই দেখার। তবে এদিনের কেকটা তাঁর বেশ পছন্দ ছিল। পুরো কেকটা খাওয়ার কথাও জানালেন বিরাট কোহলি।

পরের সপ্তাহে কি আরও বড় কেক কাটবেন বিরাট কোহলি?নিজের ৩৪তম জন্মদিনের দিন সেই কথাটাই ভাবছেন ভারতের প্রাক্তন অধিনায়ক কিং কোহলি।আসলে ৫ নভেম্বর,২০২২-এ বিরাট কোহলি তাঁর ৩৪তম জন্মদিন উদযাপন করছেন। বিরাট কোহলি জিম্বাবোয়ের বিরুদ্ধে তার শেষ গ্রুপ ম্যাচের আগে মেলবোর্নে অনুশীলন করছিলেন এবং তাঁর অনুশীলন সেশনের পরে,তিনি জন্মদিনের একটি চমক পেয়েছিলেন। যা তিনি কখনই ভাবতে পারেননি। বিরাট তাঁর বিশেষ দিনে ভারতীয় ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে কেক কাটলেন। যা দেখে প্রায় সকলেই অবাক হয়ে যান। কারণ এর আগে কখনও বিরাট কোহলির সঙ্গে এমনটা ঘটেনি।

আরও পড়ুন… ENG vs SL: অল্প রান তাড়া করতেও ঘাম ছুটল ইংল্যান্ডের, স্টোকসের দৌলতে পাকা সেমির

বিরাট কোহলি যখন এই চমকটা পেয়েছিলেন,তখন তিনি নিজেই বিশ্বাস করতে পারেননি যে ভারতীয় সাংবাদিকরা তাঁর জন্য এমন ব্যবস্থা করেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে, যাতে দেখা যাচ্ছে বিরাট কোহলি স্ট্যান্ড থেকে আসছেন এবং ক্রীড়া সাংবাদিকদের কাছে আসার পর তিনি এই চমকের কথা জানতে পারেন। এরপর একজন সাংবাদিক তাকে বলেন এই প্রথম আপনি আমাদের মাজে কেক কাটছেন। তার উত্তর দিতে গিয়ে বিরাট কোহলি বলেন,‘হ্যা ঠিকই বলেছেন, তবে আপনারাও তো কখনও আমাকে কোনও দিনও এমন কেক পাঠাননি।’ এই বলে তিনি হাসতে থাকেন। আসলে তিনি সকলের সঙ্গে একটু মজা করেন।

আরও পড়ুন… আপনাদের ওখানে তো সকলে... ভারতীয় ভক্তের প্রশ্নের উত্তরে আক্রমের খোঁচা দেওয়া জবাব

এরপর ক্রীড়া সাংবাদিকদের আনা কেকটি তিনি কাটেন। কেক কাটতে কাটতে হাসি মুখে বিরাট কোহলিকে দেখা যায়। এই সময় বিরাটকে একটি শুভেচ্ছা কার্ডও দেওয়া হয়েছিল, যা দেখে কোহলি নিজের প্রতিক্রিয়া দেন এবং সেই কার্ডটি রেখে দেন। এই সময় বিরাট কোহলিকেও খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল এবং তিনি সাংবাদিকদের ধন্যবাদও জানান। কোহলি বলেন,‘ধন্যবাদ! এটা দারুণ। এটা একটা ঐতিহাসিক জায়গা এবং সব মিডিয়ার লোকজন এখানে আছে, তাই এটা দারুণ।’ বিরাট এই সময়ে দুর্দান্ত ফর্মে দেখছেন এবং টিম ইন্ডিয়ার কোটি কোটি ভক্তরা চাইবেন যে টিম ইন্ডিয়া যদি সেমিফাইনালে পৌঁছায় তবে বিরাট যেন বড় ম্যাচেও নিজের পারফরম্যান্স ধরে রাখেন।

এর মাঝেই এক সাংবাদিক বলেন, বিরাট তাহলে এরপরে সপ্তাহে এর থেকেও বড় কেক কাটা হবে। বিরাট সেই কথা শুনতে হাসতে থাকেন এবং বলেন অবশ্যই, সেই সময়ে অবশ্যই আমি একটা কেক তো কাটতে চাইব। এখন দেখার পরের সপ্তাহে খেলার গতি পথ কোন দিকে যায়। ১৩ই নভেম্বর রবিবার২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। দেখার সেই ম্যাচে ভারত যোগ্যতা অর্জন করতে পারে কিনা। ফাইনালের যোগ্যতা অর্জন করলেও শেষ পর্যন্ত টি টোয়েন্টি বিশ্বকাপ জিতে বিরাট কোহলি আরও বড় কেক কাটতে পারে কিনা সেটাই দেখার। তবে এদিনের কেকটা তাঁর বেশ পছন্দ ছিল। পুরো কেকটা খাওয়ার কথাও জানালেন বিরাট কোহলি।

বন্ধ করুন