বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অনুষ্কা ও ভামিকার সঙ্গে ব্রেকফাস্ট টেবিলে কোহলি, মুহূর্তে ভাইরাল ছবি
সপরিবারে বিরাট। ছবি- টুইটার (@imVkohli)।
সপরিবারে বিরাট। ছবি- টুইটার (@imVkohli)।

অনুষ্কা ও ভামিকার সঙ্গে ব্রেকফাস্ট টেবিলে কোহলি, মুহূর্তে ভাইরাল ছবি

  • অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগে চাপমুক্ত বিরাটকে দেখা গেল পরিবারের সঙ্গে সময় কাটাতে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের আগে রীতিমতো ফুরফুরে মেজাজে দেখা গেল ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। ক্যাপ্টেন হিসেবে কেরিয়ারের শেষ টি-২০ টুর্নামেন্টে মাঠে নামতে চলেছেন কোহলি। তার উপর বিশ্বকাপ বলে কথা। দেশকে ট্রফি এনে দেওয়ার বাড়তি তাগিদ চোখে পড়া স্বাভাবিক কোহলির মধ্যে। তবে তাই বলে বিরাট চাপে রয়েছেন, এমনটা মনে হচ্ছে না ভারত অধিনায়ককে দেখে।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম অনুশীলন ম্যাচে দাপুটে জয় তুলে নিয়ে টিম ইন্ডিয়া বুঝিয়ে দিয়েছে, বিশ্বকাপের জন্য প্রস্তুত তারা। এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামার আগে চাপমুক্ত কোহলিকে পরিবারের সঙ্গে দারুণ কিছু মুহূর্ত কাটাতে দেখা গেল।

বুধবার সোশ্যাল মিডিয়ায় কোহলি একটি ছবি পোস্ট করেন, যেখানে স্ত্রী অনুষ্কা ও কন্যা ভামিকার সঙ্গে ব্রেকফাস্ট টেবিলে দেখা যাচ্ছে তাঁকে। টুইটারে পোস্ট করা ছবিটির ক্যাপশনে একটি রেডহার্ট ইমোজি ছাড়া আর কিছুই লেখেননি বিরাট। তবে তাঁর এবং অনুষ্কার মুখের হাসিতেই বোঝা যাচ্ছিল কতটা খুশিতে রয়েছেন তাঁরা। স্বাভাকিবভাবেই এমন ছবি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

এর আগে মেয়ের সঙ্গে কোহলির খেলায় মাতার একটি ছবি সোস্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কা, যা যারপরনাই আপ্লুত করে নেটিজেনদের।

বন্ধ করুন