বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এর মাঝেই দুবাই পৌঁছে গেল মোমের বিরাট, ভাইরাল সেই ছবি
কোহলির মোমের মূর্তি।
কোহলির মোমের মূর্তি।

T20 WC-এর মাঝেই দুবাই পৌঁছে গেল মোমের বিরাট, ভাইরাল সেই ছবি

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের উন্মাদনার মাঝেই মাদাম তুসোর মিউজিয়ামের দুবাই শাখায় সোমবার বিরাট কোহলির মোমের মূর্তির উন্মোচন করা হয়েছে। মূর্তিকে পরানো হয়েছে ভারতের ১৯৯২ সালের বিশ্বকাপে ব্যবহৃত জার্সি। সম্প্রতি সেই জার্সি পরেই বিশ্বকাপের আগে সীমিত ওভারের ক্রিকেট খেলছিল ভারতীয় দল।

একেবারেই ছন্দে নেই বিরাট কোহলি। এমন কী নিজের ব্যাটিংয়ে মন দিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি এই ফর্ম্যাটের অধিনায়কত্বও ছেড়ে দিতে চলেছেন। তার মাঝে আবার ভারতীয় দলের ড্রেসিংরুমে বিরাটকে নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আইপিএলে আবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে এই বছরও চ্যাম্পিয়ন করতে পারেননি অধিনায়ক কোহলি। পরের বছর আইপিএলেও তিনি অধিনায়কত্ব করবেন না। স্বভাবতই অধিনায়ক হিসেবে আইপিএল ট্রফি তাঁর কাছে অধরাই রয়ে গেল। তবু এত কিছুর মাঝেও বিরাট কোহলিকে নিয়ে উন্মাদনার অন্ত নেই। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের উন্মাদনার মাঝেই মাদাম তুসোর মিউজিয়ামের দুবাই শাখায় সোমবার বিরাট কোহলির মোমের মূর্তির উন্মোচন করা হয়েছে। মূর্তিকে পরানো হয়েছে ভারতের ১৯৯২ সালের বিশ্বকাপে ব্যবহৃত জার্সি। সম্প্রতি সেই জার্সি পরেই বিশ্বকাপের আগে সীমিত ওভারের ক্রিকেট খেলছিল ভারতীয় দল। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই, তা রীতিমতো ভাইরাল হয়েছে।

এ দিকে কোহলির কাছে এই বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়াটা বড় চ্যালেঞ্জ। অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর আগে তিনি ভারতকে চ্যাম্পিয়ন করতে চান। তবে প্রস্তুতি ম্যাচে ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে দাপট দেখিয়ে জিতলেও কোহলি কিন্তু ভাল পারফরম্যান্স করতে পারেননি। বিশ্বকাপ শুরুর আগেই তাঁর ফর্ম নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। দেখার এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলি ঘুরে দাঁড়িয়ে সবার সব সমালোচনার জবাব দিতে পারেন কিনা!

বন্ধ করুন