বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > রোহিতের নেতৃত্বে মাঠে কোহলি: T20 বিশ্বকাপের পরে আসছে পিকচার, ট্রেলার দেখা গেল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে
বিরাট কোহলি ও রোহিত শর্মা। ছবি- টুইটার।
বিরাট কোহলি ও রোহিত শর্মা। ছবি- টুইটার।

রোহিতের নেতৃত্বে মাঠে কোহলি: T20 বিশ্বকাপের পরে আসছে পিকচার, ট্রেলার দেখা গেল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে

  • বিশ্বকাপের আগেই এমন ছবি দেখতে হবে, সেটা অনুমান করা মুশকিল ছিল।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে রোহিত শর্মা টস করতে নামা মাত্রই সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে যায় যে, এবার থেকে রোহিতকে ভারতের জার্সিতে টস করতে নামতে দেখা অভ্যাস করতে হবে। তবে চমকটা ছিল টসের ঠিক পরেই।

রোহিত ভারতকে নেতৃত্ব দিতে নামছেন, এটা মেনে নিতে ক্রিকেটপ্রেমীদের অসুবিধা হওয়ার কথা নয়। কেননা কোহলির অনুপস্থিতিতে হিটম্যান এর আগেও জাতীয় দলের ক্যাপ্টেন্সি করেছেন। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল যে, এই ম্যাচে বিশ্রামে রয়েছেন বিরাট। ঠিক যেমনটা ইংল্যান্ডের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে বিশ্রামে ছিলেন রোহিত। তখনও কি জানা ছিল যে, এই ম্যাচে মাঠে নামবেন বিরাট কোহলিও!

রোহিতের নেতৃত্বে কোহলি মাঠে নামছেন, এমন ছবি বিশ্বকাপের পরে দেখতে হবে ক্রিকেটবিশ্বকে। কেননা বিরাট ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে, তিনি টি-২০ বিশ্বকাপের পরেই সংক্ষিপ্ত ফর্ম্যাটে জাতীয় দলের নেতৃত্ব ছেড়ে দেবেন। সেক্ষেত্রে টি-২০ ক্রিকেটে রোহিতই যে ভারতের পরবর্তী ক্যাপ্টেন হতে চলেছেন, সে বিষয়ে বিশেষ সংশয় নেই। তবে বিশ্বকাপের আগেই এমন ছবি দেখতে হবে, সেটা বোধহয় অনুমান করতে পারেননি ভারতীয় সমর্থকরা।

রোহিতের নেতৃত্বে মাঠে নেমে ২ ওভার বলও করেন কোহলি। যদিও ব্যাট করার সুযোগ হয়নি। তার আগেই লোকেশ, রোহিত, সূর্যকুমার ও হার্দিক পান্ডিয়া ভারতকে পৌঁছে দেন জয়ের লক্ষ্যে।

বন্ধ করুন