বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এর সেমিফাইনালে উঠবে ভারত,পাকিস্তান,অস্ট্রেলিয়া-বড় ভবিষ্যদ্বাণী আক্রামের

T20 WC-এর সেমিফাইনালে উঠবে ভারত,পাকিস্তান,অস্ট্রেলিয়া-বড় ভবিষ্যদ্বাণী আক্রামের

ওয়াসিম আক্রম।

ওয়াসিম আক্রাম জানিয়ে দেন, সেমিফাইনালের চার দেশের মধ্যে তিনি ভারত, পাকিস্তান এবং অস্ট্রেলিয়া- এই তিন দেশকে নিশ্চিত ভাবে দেখতে পাচ্ছেন‌। শুধু তাই নয়, এই বিশ্বকাপের 'কালো ঘোড়া' হিসেবে আক্রাম আবার বেছে নিয়েছেন তেম্বা বাভুমার নেতৃত্বাধীন দক্ষিণ আফ্রিকা দলকে।

শুভব্রত মুখার্জি: অস্ট্রেলিয়ার মাটিতে আর কয়েক দিন বাদেই শুরু হবে টি-২০ বিশ্বকাপের মহারণ। ইতিমধ্যেই বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতি সারতে ব্যস্ত সব দেশ। কেউ ব্যস্ত টিম কম্বিনেশন সাজাতে, তো কারও ব্যস্ততা আবার বিপক্ষের কথা মাথায় রেখে পরিকল্পনা সাজাতে।

আরও পড়ুন: পন্তের চিন্তিত হওয়ার কথা, ওর জায়গায় খেলার জন্য একজন এসে গিয়েছে: ডেল স্টেইন

এমন আবহেই টি-২০ বিশ্বকাপের আগে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন বিশ্বকাপজয়ী প্রাক্তন পাকিস্তানি তারকা ক্রিকেটার ওয়াসিম আক্রাম। তিনি জানিয়ে দিলেন সেমিফাইনালের চার দেশের মধ্যে তিনি ভারত, পাকিস্তান এবং অস্ট্রেলিয়া- এই তিন দেশকে নিশ্চিত ভাবে দেখতে পাচ্ছেন‌। শুধু তাই নয়, এই বিশ্বকাপের 'কালো ঘোড়া' হিসেবে আক্রাম আবার বেছে নিয়েছেন তেম্বা বাভুমার নেতৃত্বাধীন দক্ষিণ আফ্রিকা দলকে।

আরও পড়ুন: একজোড়া অনুশীলন ম্যাচে ভারতকে আহ্লাদে আটখানা করবে এই ৮টি ব্যক্তিগত পারফর্ম্যান্স

আক্রাম দাবি করেছেন, ‘সেমিফাইনালে আমি অস্ট্রেলিয়া,ভারত এবং পাকিস্তানকে দেখতে পছন্দ করব। তবে আমার মতে, এই বিশ্বকাপের কালো ঘোড়া হয়ে উঠতে পারে দক্ষিণ আফ্রিকা।’ দুবাইতে মিডিয়ার সঙ্গে এক আলাপচারিতায় এমনটাই জানিয়েছেন তিনি। উল্লেখ্য, এই মুহূর্তে অস্ট্রেলিয়া দল নিজেদের দেশে ইংল্যান্ড দলের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছে। সেখানে প্রথম দু'টি ম্যাচ হেরে তারা ইতিমধ্যেই সিরিজ খুইয়েছে। অন্য দিকে পাকিস্তান রয়েছে নিউজিল্যান্ডে। সেখানে তারা ত্রিদেশীয় টি-২০ সিরিজে খেলছে। যেখানে অপর দুই দল নিউজিল্যান্ড এবং বাংলাদেশ। ভারত অবশ্ অস্ট্রেলিয়ায় পৌঁছে ওয়ার্মআপ ম্যাচ খেলতে ব্যস্ত।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়া আবার গত বারের চ্যাম্পিয়ন দল। এ বার আবার বিশ্বকাপের আসর বসছে তাদের দেশেই। ফলে ২০২১ সালে আমিরশাহিতে তারা যে বিশ্বকাপের খেতাব জিতেছিল, এ বার সেই শিরোপা ধরে রাখাটাই চ্যালেঞ্জ তাদের কাছে। অন্য দিকে ২০০৭ সালে যে বার প্রথম টি-২০ বিশ্বকাপ খেলা হয়েছিল, সে বারেই চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। ২০০৯ সালে আবার শ্রীলঙ্কাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পাকিস্তান। উল্লেখ্য রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল আবার এই মুহূর্তে আইসিসির টি-২০ বিশ্ব ক্রমতালিকায় প্রথম স্থানে রয়েছে। ফলে তাদের উপরও চাপ থাকবে প্রত্যাশা পূরণের। দীর্ঘ দিন বাদে শিরোপা জয়ের। ভারত ২৩ অক্টোবর তাদের বিশ্বকাপ অভিযান শুরু করবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান দলের বিরুদ্ধে ‌।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নারীর নাকে অজান্তেই বাসা বেঁধেছে শত শত পোকা, ডাক্তাররাও অবাক! ৯১ বয়সে ধনকুবের মহিলা হলেন ১০০ কোটি ডলারের মালিক, ভারতের বয়স্কতম বিলিয়নিয়ার রণবীর দিলেও ভোট দেওয়ার অধিকার নেই আলিয়ার, তালিকায় রয়েছেন বি-টাউনের এই তারকারাও অলস জীবনযাপন করছেন? শরীরকে সক্রিয় রাখতে সেরা উপায় বাতলে দিল সরকারি সংস্থা ৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকে নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল ২ দিনের মধ্যে নিম্নচাপ তৈরি, শুক্রে বাড়বে শক্তি, ‘ঘূর্ণিঝড়ের’ আগে সতর্কতা জারি ঝাপসা হয়ে গেল এয়ার ইন্ডিয়ার ককপিটের জানালা, কিচ্ছু দেখা যাচ্ছে না মমতার মন্তব্যের নিন্দা করে কার্তিক মহারাজের পাশে জোট বেঁধে দাঁড়ালেন সাধুসন্তরা

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.