বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Ex-Pakistan Players dancing: পাকিস্তান সেমিতে উঠতে ইংরেজি গানের তালে লাইভ টিভিতেই ভাসান নাচ ওয়াকার-আক্রমদের!

Ex-Pakistan Players dancing: পাকিস্তান সেমিতে উঠতে ইংরেজি গানের তালে লাইভ টিভিতেই ভাসান নাচ ওয়াকার-আক্রমদের!

স্ডুটিয়োয় নাচ ওয়াকার ইউনিসদের। (ছবি সৌজন্যে, ফেসবুক ASports)

Ex-Pakistan Players dancing: বাংলাদেশকে পাঁচ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান। তারপরই লাইভ টিভিতে ইংরেজি গানের তালে নাচতে শুরু করে দেন ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসরা। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

পাকিস্তান সেমিফাইনালে উঠতেই লাইভ টিভিতেই নাচলেন ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসরা। অনুষ্ঠানের মধ্যেই কার্যত ‘ভাসান ডান্স’-এ মাততে দেখা যায় পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটারদের। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

রবিবার বাংলাদেশকে পাঁচ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান। যে কাজটা কয়েক ঘণ্টা আগেও অলৌকিক মনে হচ্ছিল। তারপরই পাকিস্তানি সংবাদমাধ্যম এ স্পোর্টসের লাইভ অনুষ্ঠানেই ইংরেজি গানের তালে নাচতে শুরু করে দেন আক্রম, ইউনিসরা। প্রাথমিকভাবে চেয়ারে বসেই নাচতে থাকেন সঞ্চালক।

আরও পড়ুন: Ramiz Raja on Allah: 'সবকিছু আল্লাহর পরিকল্পনা', অলৌকিকভাবে পাকিস্তান সেমিতে ওঠার পর বললেন রামিজ রাজা

ওই পাকিস্তান টিভি চ্যানেলের সঞ্চালকের তালে তাল মেলান আক্রম, ইউনিস এবং শোয়েব মালিক। তাঁদের দেখে মনে হচ্ছিল যে ‘ভাসান ডান্স’ চলছে। স্টুডিয়োয় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মিসবাহ-উল-হকও ছিলেন। তাঁকে অবশ্য সেভাবে নাচতে দেখা যায়নি। বরং আক্রমের পাশে বসে মূলত হাততালি দিচ্ছিলেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োয় মজেছেন নেটিজেনরা।

ওই অনুষ্ঠানেই ওয়াকার বলেন, 'আমার মনে হয়, সেটাই হয়েছে (দক্ষিণ আফ্রিকা হেরে যাবে বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন ওয়াকার)। এবার থেকে আমায় তো পীর বলা উচিত। নেদারল্যান্ডস দুর্দান্ত খেলেছে। দারুণ পারফর্ম করেছে। ওরা পিচটা খুব ভালোভাবে বুঝতে পেরেছিল। প্রথমে ব্যাটিং করেছিল। বিশেষত বোলিংয়ের বিষয়টা আমি বলব। বোলিং করতে যখন নেমেছিল ওরা (নেদারল্যান্ডস), তখন যেভাবে পিচের চরিত্র বুঝেছিল, তা দুর্দান্ত ছিল। দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের কোনও ছন্দ ছিল না। কিচ্ছু বুঝতে পারছিল না। আর আপনি যখন ভয়ডরহীনভাবে এবং খোলা মনে খেলেন, তখন সেরা খেলাটা হয়।'

আরও পড়ুন: Venkatesh Prasad on Pakistan: গেরুয়া ধরেই তো সেমিতে উঠল পাকিস্তান, রসিকতা বেঙ্কটেশ প্রসাদের, রাগলেন অনেকে

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কীভাবে উঠল পাকিস্তান?

রবিবার সকালে পাকিস্তানের অতি বড় সমর্থকরাও ভাবতে পারেননি যে বাবর আজমরা টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারবে। কিন্তু নেদারল্যান্ডসের বিরুদ্ধে হেরে গিয়ে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় পাকিস্তানের সামনে দুর্দান্ত সুযোগ চলে আসে। বাংলাদেশকে হারালেই সেমিফাইনালে যাবে - সেই পরিস্থিতিতে খেলতে নেমে শাকিব আল হাসানদের হারিয়ে দেন শাহিন আফ্রিদি, মহম্মদ রিজওয়ানরা। তার ফলে ভারতের পাশাপাশি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া আগরতলা-কলকাতা রুটে বিমান ভাড়া নিয়ন্ত্রণে সিন্ধিয়াকে চিঠি বিরোধী দলনেতার

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.