বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Ex-Pakistan Players dancing: পাকিস্তান সেমিতে উঠতে ইংরেজি গানের তালে লাইভ টিভিতেই ভাসান নাচ ওয়াকার-আক্রমদের!

Ex-Pakistan Players dancing: পাকিস্তান সেমিতে উঠতে ইংরেজি গানের তালে লাইভ টিভিতেই ভাসান নাচ ওয়াকার-আক্রমদের!

স্ডুটিয়োয় নাচ ওয়াকার ইউনিসদের। (ছবি সৌজন্যে, ফেসবুক ASports)

Ex-Pakistan Players dancing: বাংলাদেশকে পাঁচ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান। তারপরই লাইভ টিভিতে ইংরেজি গানের তালে নাচতে শুরু করে দেন ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসরা। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

পাকিস্তান সেমিফাইনালে উঠতেই লাইভ টিভিতেই নাচলেন ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসরা। অনুষ্ঠানের মধ্যেই কার্যত ‘ভাসান ডান্স’-এ মাততে দেখা যায় পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটারদের। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

রবিবার বাংলাদেশকে পাঁচ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান। যে কাজটা কয়েক ঘণ্টা আগেও অলৌকিক মনে হচ্ছিল। তারপরই পাকিস্তানি সংবাদমাধ্যম এ স্পোর্টসের লাইভ অনুষ্ঠানেই ইংরেজি গানের তালে নাচতে শুরু করে দেন আক্রম, ইউনিসরা। প্রাথমিকভাবে চেয়ারে বসেই নাচতে থাকেন সঞ্চালক।

আরও পড়ুন: Ramiz Raja on Allah: 'সবকিছু আল্লাহর পরিকল্পনা', অলৌকিকভাবে পাকিস্তান সেমিতে ওঠার পর বললেন রামিজ রাজা

ওই পাকিস্তান টিভি চ্যানেলের সঞ্চালকের তালে তাল মেলান আক্রম, ইউনিস এবং শোয়েব মালিক। তাঁদের দেখে মনে হচ্ছিল যে ‘ভাসান ডান্স’ চলছে। স্টুডিয়োয় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মিসবাহ-উল-হকও ছিলেন। তাঁকে অবশ্য সেভাবে নাচতে দেখা যায়নি। বরং আক্রমের পাশে বসে মূলত হাততালি দিচ্ছিলেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োয় মজেছেন নেটিজেনরা।

ওই অনুষ্ঠানেই ওয়াকার বলেন, 'আমার মনে হয়, সেটাই হয়েছে (দক্ষিণ আফ্রিকা হেরে যাবে বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন ওয়াকার)। এবার থেকে আমায় তো পীর বলা উচিত। নেদারল্যান্ডস দুর্দান্ত খেলেছে। দারুণ পারফর্ম করেছে। ওরা পিচটা খুব ভালোভাবে বুঝতে পেরেছিল। প্রথমে ব্যাটিং করেছিল। বিশেষত বোলিংয়ের বিষয়টা আমি বলব। বোলিং করতে যখন নেমেছিল ওরা (নেদারল্যান্ডস), তখন যেভাবে পিচের চরিত্র বুঝেছিল, তা দুর্দান্ত ছিল। দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের কোনও ছন্দ ছিল না। কিচ্ছু বুঝতে পারছিল না। আর আপনি যখন ভয়ডরহীনভাবে এবং খোলা মনে খেলেন, তখন সেরা খেলাটা হয়।'

আরও পড়ুন: Venkatesh Prasad on Pakistan: গেরুয়া ধরেই তো সেমিতে উঠল পাকিস্তান, রসিকতা বেঙ্কটেশ প্রসাদের, রাগলেন অনেকে

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কীভাবে উঠল পাকিস্তান?

রবিবার সকালে পাকিস্তানের অতি বড় সমর্থকরাও ভাবতে পারেননি যে বাবর আজমরা টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারবে। কিন্তু নেদারল্যান্ডসের বিরুদ্ধে হেরে গিয়ে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় পাকিস্তানের সামনে দুর্দান্ত সুযোগ চলে আসে। বাংলাদেশকে হারালেই সেমিফাইনালে যাবে - সেই পরিস্থিতিতে খেলতে নেমে শাকিব আল হাসানদের হারিয়ে দেন শাহিন আফ্রিদি, মহম্মদ রিজওয়ানরা। তার ফলে ভারতের পাশাপাশি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে গিয়েছে পাকিস্তান।

বন্ধ করুন