বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এর প্রথম সেমি নিয়ে উত্তেজনা চড়ছে, জেনে নিন কখন, কোন চ্যানেলে দেখা যাবে
ইয়ন মর্গ্যান না কেন উইলিয়ামসন, শেষ হাসি হাসবে কে?
ইয়ন মর্গ্যান না কেন উইলিয়ামসন, শেষ হাসি হাসবে কে?

T20 WC-এর প্রথম সেমি নিয়ে উত্তেজনা চড়ছে, জেনে নিন কখন, কোন চ্যানেলে দেখা যাবে

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিls মুখোমুখি হবে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। ইংল্যান্ড দুরন্ত ছন্দে রয়েছে। নিউজিল্যান্ড প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারের পর ঘুরে দাঁড়িয়েছে। এবং বাকি চারটি ম্যাচ জিতেছে। এ দিকে ইংল্যান্ড কিন্তু সুপার টুয়েলভ পর্বে নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে হেরেছে।

আজ বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল। মুখোমুখি হবে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। ইংল্যান্ড দুরন্ত ছন্দে রয়েছে। নিউজিল্যান্ড প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারের পর ঘুরে দাঁড়িয়েছে। এবং বাকি চারটি ম্যাচ জিতে সেমিফাইনালে উঠেছে। এ দিকে ইংল্যান্ড কিন্তু সুপার টুয়েলভ পর্বে নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে হেরেছে। সে আগের ফলাফল যাই হোক না কেন, সেমিফাইনাল মানেই আলাদা উত্তেজনা, আলাদা লড়াই। 

আপাতত দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড ম্যাচটি কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক, কোন চ্যানেলে এবং অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল: ১০ নভেম্বর, ২০২১ (বুধবার)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ: আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে দু'টি ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হচ্ছে বিশ্বকাপের ম্যাচগুলি।

মোবাইলে এবং অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন