বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারত-আফগানিস্তান ম্যাচ ঘিরে উত্তেজনা চরমে, জানুন কখন কোন চ্যানেলে দেখবেন ম্যাচ
আজ শেষ হাসি হাসবে কে?
আজ শেষ হাসি হাসবে কে?

ভারত-আফগানিস্তান ম্যাচ ঘিরে উত্তেজনা চরমে, জানুন কখন কোন চ্যানেলে দেখবেন ম্যাচ

  • আজ বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতকে জিততেই হবে। তাও বড় ব্যবধানে। আফগানিস্তানও এই ম্যাচ জিততে মরিয়া থাকবে। কারণ তারাও চাইবে এই ম্যাচ জিতে সেমিফাইনালে যাওয়ার রাস্তা পাকা করে ফেলতে। এই ম্যাচকে ঘিরে টানটান উত্তেজনা রয়েছে। জেনে নিন কখন কোনও চ্যানেলে ম্যাচটি দেখা যাবে।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হতশ্রী পারফরম্যান্স নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। প্রথমে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হার। তার পরের নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হার। পরপর দুই ম্যাচে হেরে রীতিমতো চাপে পড়ে গিয়েছে বিরাট কোহলি বাহিনী। তাদের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনাও কার্যত শেষ। তবে জটিল এক অঙ্কের হিসেবে ভারত এখনও সেমিফাইনালে যেতে পারে। তবে সেই অঙ্কের সমাধান করাটা পুরোটা ভারতের হাতে আর নেই। কারণ নিজেদের বড় ব্যবধানে জয়ের পাশাপাশি, ভারতকে এখন নিউজিল্যান্ডের পয়েন্ট নষ্টের দিকেও তাকিয়ে থাকতে হবে।

আজ বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতকে জিততেই হবে। তাও বড় ব্যবধানে। আফগানিস্তানও এই ম্যাচ জিততে মরিয়া থাকবে। কারণ তারাও চাইবে এই ম্যাচ জিতে সেমিফাইনালে যাওয়ার রাস্তা পাকা করে ফেলতে। এই ম্যাচকে ঘিরে টানটান উত্তেজনা রয়েছে। জেনে নিন কখন কোনও চ্যানেলে ম্যাচটি দেখা যাবে।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সন্ধ্যে সাড়ে সাতটা থেকে ম্যাচটি হবে। টস হবে সন্ধ্যে সাতটায়। ম্যাচটি দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়াও ডিসনি হটস্টারে লাইভ স্ট্রিমিং দেখা যাবে। এইচটি বাংলাতেও প্রতি মুহূর্তের লাইভ আপডেট পাওয়া যাবে।

বন্ধ করুন