বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এর ফাইনালে মুখোমুখি অজি-কিউয়িরা,জেনে নিন কখন, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ
অ্যারন ফিঞ্চ এবং কেন উইলিয়ামসন।
অ্যারন ফিঞ্চ এবং কেন উইলিয়ামসন।

T20 WC-এর ফাইনালে মুখোমুখি অজি-কিউয়িরা,জেনে নিন কখন, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ

  • অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড আইসিসি টুর্নামেন্টে মোট ১৮ বার মুখোমুখি হয়েছে। সেখানে অস্ট্রেলিয়াই জিতেছে ১২ বার। আবার আইসিসি টুর্রনামেন্টের ৩১টি নকআউট ম্যাচ খেলে, তার মধ্যে ২০টিতেই অস্ট্রেলিয়া জয় পেয়েছে। এর মধ্যে আবার পাঁচটি ক্রিকেট বিশ্বকাপ এবং দু'টি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল রয়েছে। 

আজ রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হতে চলেছে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া। এখনও পর্যন্ত অস্ট্রেলিয়া বা নিউজিল্যান্ড কোনও টিমই বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে পারেনি। অস্ট্রেলিয়া তাও এক বার ফাইনালে উঠেছিল। নিউজিল্যান্ড শেষ চারের গণ্ডিই টপকাতে পারেনি।

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড আইসিসি টুর্নামেন্টে মোট ১৮ বার মুখোমুখি হয়েছে। সেখানে অস্ট্রেলিয়াই জিতেছে ১২ বার। আবার আইসিসি টুর্রনামেন্টের ৩১টি নকআউট ম্যাচ খেলে, তার মধ্যে ২০টিতেই অস্ট্রেলিয়া জয় পেয়েছে। এর মধ্যে আবার পাঁচটি ক্রিকেট বিশ্বকাপ এবং দু'টি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল রয়েছে। এখন দেখার, আজ ফাইনালে কী হয়!

আপাতত দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক, কোন চ্যানেলে এবং অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপের ফাইনাল: ১৪ নভেম্বর, ২০২১ (রবিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ: দুবাই ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে দু'টি ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হচ্ছে বিশ্বকাপের ম্যাচগুলি।

মোবাইলে এবং অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন