বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > দ্বিতীয় সেমিতে মুখোমুখি AUS vs PAK, জেনে নিন কখন, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ
কে জিতবে আজ? পাকিস্তান না অস্ট্রেলিয়া?
কে জিতবে আজ? পাকিস্তান না অস্ট্রেলিয়া?

দ্বিতীয় সেমিতে মুখোমুখি AUS vs PAK, জেনে নিন কখন, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ

  • ১৯৯৯ ওডিআই বিশ্বকাপে পাকিস্তান দুরন্ত ছন্দে ফাইনালে পৌঁছানোর পরেও, অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙে গিয়েছিল। এ বার সেমিফাইনালে কোনও ভাবে আর আর সেই ঘটনার পুনরাবৃত্তি চান না বাবর আজমরা।

আজ বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল। মুখোমুখি হবে পাকিস্তান এবং অস্ট্রেলিয়া। পাকিস্তান এই বিশ্বকাপের শুরু থেকেই দুরন্ত ছন্দে রয়েছে। এই বিশ্বকাপের একমাত্র দল হিসেবে সুপার-টুয়েলভের সব ম্যাচে জয় পেয়েছে। অস্ট্রেলিয়া আবার বিশ্বকাপ যত এগিয়েছে, তত নিজেদের ছন্দ ফিরে পেয়েছে। এর পাশাপাশি অজিরা নক আউটে বড় গাঁট। ১৯৯৯ ওডিআই বিশ্বকাপে পাকিস্তান দুরন্ত ছন্দে ফাইনালে পৌঁছানোর পরেও, অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙে গিয়েছিল। এ বার সেমিফাইনালে কোনও ভাবে আর আর সেই ঘটনার পুনরাবৃত্তি চান না বাবর আজমরা।

আপাতত দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক, কোন চ্যানেলে এবং অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল: ১১ নভেম্বর, ২০২১ (বৃহস্পতিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ: দুবাই ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় সেমিফাইনাল।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে দু'টি ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হচ্ছে বিশ্বকাপের ম্যাচগুলি।

মোবাইলে এবং অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন