বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কোন দল জিততে চলেছে টি টোয়েন্টি বিশ্বকাপ? জানিয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার
টি টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া
টি টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া

কোন দল জিততে চলেছে টি টোয়েন্টি বিশ্বকাপ? জানিয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার

  • এই ক্রিকটে বিশেষজ্ঞ নিজের ইউটিউব চ্যানেলে জানান, তিনি কখনই ভাবেননি যে এই দুটো দল অর্থাৎ নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া কখনই এবারের বিশ্বকাপের ফাইনালে উঠবে। তবে এবার তিনি টি টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের ভবিষ্যদ্বাণী করলেন।

বাকি আর কয়েকটা ঘন্টা, তারপরেই শুরু হয়ে যাবে অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। এৎ প্রথম নতুন টি টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন পেতে চলেছে বিশ্ব। কার হাতে উঠবে ট্রফি সে দিকেই তাকিয়ে রয়েছে গোটা ক্রিকেট মহল। তবে ম্যাচের আগে নিজের মতামত জানালেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। 

এই ক্রিকটে বিশেষজ্ঞ নিজের ইউটিউব চ্যানেলে জানান, তিনি কখনই ভাবেননি যে এই দুটো দল অর্থাৎ নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া কখনই এবারের বিশ্বকাপের ফাইনালে উঠবে। এই দুই দল ফাইনালে ওঠায় বেশ চমকেছেন তিনি। তবে এদিনের ফাইনাল ম্যাচ বলতে গিয়ে আকাশ চোপড়া জানান দু দলের বাঁহাতি পেসাররা বড় ভূমিকা পালন করতে পারে। দুটোর বেি উইকেট তুলেত পারে তারা। তিনি জানিয়েছেন সোধির থেকে বেশি উইকেট তুলে নেবেন জাম্পা। এদিকে ফিঞ্চের থেকে বেশি রান করবেন গাপটিল। তবে আকাশ চোপড়া মনে করেন এদিনের ম্যাচ জিতবে অস্ট্রেলিয়া।

এদিনের ম্যাচেও যে টস বড় ভূমিকা নেবে সেটাই জানিয়ে দিলেন আকাশ চোপড়া। তবে যদি কোনও দল টস হারে তার জন্য কী করা উচিৎ তা জানিয়ে দেন আকাশ চোপড়া। ভারচতের প্রাক্তন ওপেনারের মত যে দল প্রথম ব্যাট করবে তারা যেন ১৮৫ রান করে। যদি ৫০ রান বেশি না করে তাহলে প্রথমে ব্যাট করে ম্যাচ জেতার সম্ভাবনা খুব কম হয়ে যাবে।

বন্ধ করুন