বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > KKR- এর ম্যাচ উইনার নারিন কি ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা পাবেন? কী বললেন পোলার্ড?
ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার সুনীল নারিন
ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার সুনীল নারিন

KKR- এর ম্যাচ উইনার নারিন কি ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা পাবেন? কী বললেন পোলার্ড?

  • নারিনকে ছাড়াই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের দল ঘোষণা করেছিল ওয়েস্ট ইন্ডিজ। এবার কি নারিনকে দলে নেওয়া হতে পারে। কারণ আন্দ্রে রাসেলের চোট নিয়ে ধোঁয়াশায় রয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। এমন অবস্থায় নারিন কি নিজের পারফরমেন্সের ক্ষমতায় আসন্ন বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা করে নিতে পারবেন?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ -এর দ্বিতীয় পর্বে সুনীল নারিন কলকাতা নাইট রাইডার্সকে দ্বিতীয় কোয়ালিফায়ারে তুলেছেন। তিনি যে ম্যাচ উইনার তা প্রমাণিত হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্সের এলিমিনেটার ম্যাচে। সুনীল শুধু বল দিয়েই দুর্দান্ত পারফর্ম করেননি, বরং ব্যাট হাতে একজন হিটারের ভূমিকাও পালন করেছেন। নারিনকে ছাড়াই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের দল ঘোষণা করেছিল ওয়েস্ট ইন্ডিজ। এবার কি নারিনকে দলে নেওয়া হতে পারে। কারণ আন্দ্রে রাসেলের চোট নিয়ে ধোঁয়াশায় রয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। এমন অবস্থায় নারিন কি নিজের পারফরমেন্সের ক্ষমতায় আসন্ন বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা করে নিতে পারবেন? এই বিষয়ে এবার মুখ খুললেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ড।

২০১৯ সালের আগস্টে নারিন ওয়েস্ট ইন্ডিজের হয়ে তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কাইরন পোলার্ড নারিন সম্পর্কে বলেছেন, ‘আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না। আমি মনে করি নারিন কেন দলের অংশ নন তা ব্যাখ্যা করা হয়েছে। যতদূর আমি উদ্বিগ্ন, আমি সুনীল নারিনকে একজন আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে জানার আগে বন্ধু হিসেবে জানি।’ 

২০২১ সালের আইপিএলের পরেই সংযুক্ত আরব আমিরশাহিতে এবং ওমানে অনুষ্ঠিত হবে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের আসর। নারিন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডের অংশ নন এবং কেকেআরের হয়ে তার পারফরম্যান্সের পর থেকেই তাকে ওয়েস্ট ইন্ডিজ দলে অন্তর্ভুক্ত করা উচিত কিনা তা নিয়ে বিতর্ক চলছে। ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কাইরন পোলার্ড এই বিষয়ে পরিষ্কার করে কিছু বলতে চাননি।

নারিন এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ২১ রানে চারটি উইকেট নেন, যেখানে বিরাট কোহলি, এবি ডি’ভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েলের মতো বড় নামও যুক্ত ছিল। এদিকে কেকেআরের হয়ে খেলা আন্দ্রে রাসেলের ফিটনেস প্রসঙ্গে পোলার্ড বলেন, 'সে কী করতে পারে বা কী করতে পারে না তার আগে আমাদের দেখতে হবে সে কতটা ফিট। আমরা এখনও তার সাথে দেখা করতে পারিনি। তিনি আমাদের দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমাদের দেখতে হবে আগামী দুই একদিনের মধ্যে কি হয়।

বন্ধ করুন