বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এ কি নতুন জার্সি পরবেন বিরাট কোহলিরা? কী রকম জার্সি হবে ভারতের?
টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি কী হবে ভারতের?
টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি কী হবে ভারতের?

T20 WC-এ কি নতুন জার্সি পরবেন বিরাট কোহলিরা? কী রকম জার্সি হবে ভারতের?

  • সাধারণত বিশ্বকাপের মতো ইভেন্টে দলগুলো নতুন কিট সরবরাহ করে থাকে। নতুন জার্সিরও উদ্বোধন করা হয়। তবে মেন ইন ব্লু নতুন জার্সি পরে বিশ্বকাপে নামবে কিনা, সরকারি ভাবে এখনও তেমন কিছু ঘোষণা হয়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসতে আর বেশি সময় বাকি নেই। আর মাত্র ১০দিন বাকি। এই নিয়ে ইতিমধ্যে উন্মাদনার পারদ চড়তে শুরু করেছে। আলোচনা শুরু হয়েছে এই বিশ্বকাপে ভারত কী রকম জার্সি পরে মাঠে নামতে চলেছে, তা নিয়েও! ভারতের ক্রিকেটপ্রেমীরা আশা করছেন, ভারত নতুন কোনও জার্সি পরেই বিশ্বকাপ খেলতে মাঠে নামবে।

সাধারণত বিশ্বকাপের মতো ইভেন্টে দলগুলো নতুন কিট সরবরাহ করে থাকে। নতুন জার্সিরও উদ্বোধন করা হয়। তবে মেন ইন ব্লু নতুন জার্সি পরে বিশ্বকাপে নামবে কিনা, সরকারি ভাবে এখনও তেমন কিছু ঘোষণা হয়নি। অনেকে আবার মনে করছে, ভারত হয়তো একই জার্সি পরে মাঠে নামবে। বিসিসিআই এমপিএল স্পোর্টসকে ভারতীয় দলের নতুন কিট স্পনসর এবং অফিসিয়াল মার্চেন্ডাইজ পার্টনার হিসেবে ঘোষণা করার পর এই পরিবর্তন কার্যকর হয়।

অস্ট্রেলিয়ায় সাদা বলের সিরিজে ভারত প্রথম বার রেট্রো জার্সি পরেছিল। নব্বইয়ের দশকের ক্রিকেট ভক্তরা সেই জার্সিতে ভারতকে খেলতে দেখতে নস্ট্যালজিকও হয়ে পড়েছিল। তাদের মনে পড়েছিল ১৯৯২ বিশ্বকাপের সময়কার কথা। 

যাইহোক নতুন বা পুরনো যে জার্সিতেই কোহলিরা খেলতে নামুন না কেন, কোহলিদের সাফল হতে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভারতের ক্রিকেট ভক্তরা। এ দিকে ২৪ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে উন্মাদনার পারদ চড়তে শুরু করেছে।

বন্ধ করুন