বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ZIM vs NED: ফিল্ডিং করতে গিয়ে খুলে গেল প্যান্ট, ভরা গ্যালারির সামনে অস্বস্তিতে পড়লেন জিম্বাবোয়ের তারকা

ZIM vs NED: ফিল্ডিং করতে গিয়ে খুলে গেল প্যান্ট, ভরা গ্যালারির সামনে অস্বস্তিতে পড়লেন জিম্বাবোয়ের তারকা

বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে ট্রাউজার খুলে যায় মিল্টন শুমবার। ছবি- টুইটার।

Zimbabwe vs Netherlands T20 World Cup 2022: ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৫তম ওভারে হাস্যকর মুহূর্তের সাক্ষী থাকেন ক্রিকেটপ্রেমীরা।

খেলার মাঠে মাঝে মধ্যেই এমন কিছু ঘটনা দেখা যায়, যা ক্রীড়াপ্রেমীদের জন্য মজাদার মনে হলেও খেলোয়াড়দের কাছে অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়। বুধবার অ্যাডিলেড ওভালে তেমনই এক হাস্যকর মুহূর্তের সাক্ষী থাকেন ক্রিকেটপ্রীমরা।

জিম্বাবোয়ে ও নেদারল্যান্ডসের মধ্যে বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে ট্রাউজার খুলে যায় মিল্টন শুমবার। ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৫তম ওভারে ঘটে এমন ঘটনা। লিউক জংউইয়ের বলে লেগ-সাইডে শট নেন নেদারল্যান্ডসের ম্যাক্স ও'দাউদ। বাউন্ডারি বাঁচানোর চেষ্টায় ডাইভ দেন শুমবা। তিনি যদিও চার বাঁচাতে পারেননি। বরং বাউন্ডারি লাইনের উপর দিয়ে স্লাইড দেওয়ার সময় তাঁর ট্রাউজার খুলে যায়। বেরিয়ে পরে অন্তর্বাস, যা অস্বস্তিতে ফেলার পক্ষে যথেষ্ট ছিল মিল্টনকে।

আরও পড়ুন:- PAK vs SA: বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন ফখর, দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে নতুন ক্রিকেটার দলে নিল পাকিস্তান

ম্যাচে জিম্বাবোয়েকে ১২ বল বাকি থাকতে ৫ উইকেটে পরাজিত করে নেদারল্যান্ডস। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে জিম্বাবোয়ে। তারা ১৯.২ ওভারে ১১৭ রানে অল-আউট হয়ে যায়। সিকন্দর রাজা ৪০ ও সিয়ান উইলিয়ামস ২৮ রান করেন। ৩টি উইকেট নেন পল ভ্যান মিকেরেন। ২টি করে উইকেট দখল করেন ব্র্যান্ডন গ্লভার, লগান ভ্যান বিক ও বাস ডি'লিড।

আরও পড়ুন:- Video: ভুয়ো ফিল্ডিংয়ের অভিনয়, কোহলির বিরুদ্ধে গুরুতর অভিযোগ বাংলাদেশের, পেনাল্টির ৫ রান পেলে ম্যাচ জিততেন শাকিবরা!

পালটা ব্যাট করতে নেমে নেদারল্যান্ডস ১৮ ওভারে ১২০ রান তুলে ম্যাচ জিতে যায়। ম্যাক্স ও'দাউদ লড়াকু হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন। তিনি ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৫২ রান করে মাঠ ছাড়েন। এছাড়া টম কুপার করেন ৩২ রান। ২টি করে উইকেট নেন রিচার্ড নগারাভা ও ব্লেসিং মুজারাবানি।

বন্ধ করুন