বাংলা নিউজ > ময়দান > হাসান আলিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপ ICC-র
আউট হওয়ার মুহূর্তে হাসান আলি। ছবি- টুইটার।
আউট হওয়ার মুহূর্তে হাসান আলি। ছবি- টুইটার।

হাসান আলিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপ ICC-র

  • করাচি টেস্টে পাক তারকার আউট হওয়ার ছবি নিয়েই আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার মস্করা।

শুভব্রত মুখার্জি

ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি। তাদের আচার আচরণ প্রকাশ্যে বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে অবশ্যই মার্জিত হয়া উচিত। তাদের আচার আচরণে যেন কোনও ক্রিকেটারের প্রতি অসম্মান করা না হয় তা দেখা উচিত। কিন্তু এখানেই ভুল করে ফেলল আইসিসি। করাচি টেস্টে এখন হাড্ডাহাড্ডি লড়াই চালাচ্ছে প্রোটিয়া বাহিনী এবং পাকিস্তান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লিডও নিয়েছে পাকিস্তান। প্রোটিয়াদের ২২০ রানের জবাবে প্রথম ইনিংসে পাকিস্তান অল-আউট হয়েছে ৩৭৮ রানে। ফলে তাদের হাতে এখন লিড রয়েছে ১৫৮ রানের।

পাকিস্তানের হয়ে দাপট দেখিয়েছেন টেল এন্ডার ব্যাটসম্যানরা। হাসান আলি ২১, নউমান আলি ২৪ ও ইয়াসির শাহ ৩৮ রানে অপরাজিত থাকেন। মূলত এদের ব্যাটিংয়ের ফলেই লিড নেয় পাকিস্তান। সেই হাসান আলিকে নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল অর্থাৎ আইসিসি সোশ্যাল সাইটে একটি হাস্যকর পোস্ট করেছে।

৩৩ বলে ২১ রান করে হাসান আলি প্রোটিয়া পেসার রাবাদার বলে নবম ব্যাটসম্যান হিসেবে বোল্ড আউট হন। তার আউট হওয়ার মুহূর্তের দুটি ছবি টুইটারে পোস্ট করেই মজা করেছে আইসিসি।

ছবিতে দেখা যাচ্ছে, রাবাদার বলটি মারতে গিয়ে ক্লিন বোল্ড হয়েছেন হাসান। মিডলস্টাম্প ছিটকে গেছে। এই ছবিটিই আইসিসি ক্রপ করে পোস্ট করেছে। যা দেখে মনে হচ্ছে হাসান আলি বড় কোনো শট খেলছেন। দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে আইসিসি লিখেছে 'আপনার প্রোফাইল ছবি বনাম সম্পূর্ণ ছবি'।

যথারীতি আইসিসির এই পোস্টে সৃষ্টি হয়েছে বিতর্ক। ঝগড়া শুরু হয়েছে পাকিস্তান ও ভারতীয় সমর্থকদের মাঝে।

বন্ধ করুন