বাংলা নিউজ > ময়দান > অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা ভারতের, বিরাট স্বপ্নপূরণে যাচ্ছেন বাংলার রবিও
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা করল ভারত।
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা করল ভারত।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা ভারতের, বিরাট স্বপ্নপূরণে যাচ্ছেন বাংলার রবিও

  • অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা করল ভারত।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল ঘোষণা করল ভারত। যা আগামী বছর ১৪ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজে হবে। ভারতীয় দলের নেতৃত্ব দেবেন দিল্লির ব্যাটার ইয়াস ধুল। তারইমধ্যে বাংলা থেকে বিশ্বকাপের সুযোগ পেয়েছেন রবি কুমার।

ভারতীয় দল: ইয়াল ধুল (অধিনায়ক) (দিল্লি), হারনুর সিং (চণ্ডীগড়), অ্যাঙ্ক্রিশ রঘুবংশী (মুম্বই), শেখ রশিদ (সহ-অধিনায়ক) (অন্ধ্রপ্রদেশ), নিশান্ত সিন্ধু (হরিয়ানা), সিদ্ধার্থ যাদব (উত্তরপ্রদেশ), অনীশ্বর গৌতম (কর্নাটক), দীনেশ বানা (উইকেটকিপার) (হরিয়ানা), আরাধ্য যাদব (উইকেটকিপার) (উত্তরপ্রদেশ), রাজ অঙ্গদ বাওয়া (চণ্ডীগড়), মানব পারেখ (তামিলনাড়ু), কৌশল তাম্বে (মহারাষ্ট্র), আরএস হাঙ্গাগেকর (মহারাষ্ট্র), ভাসু বস্ত (উত্তরপ্রদেশ), ভিকি ওসতওয়াল (মহারাষ্ট্র), রবি কুমার (বাংলা) এবং গর্ব সাঙ্গওয়ান (হরিয়ানা)।

স্ট্যান্ডবাই: ঋষিত রেড্ডি (হায়দরাবাদ), উদয় সাহারান (পঞ্জাব), অংশ গোসাই (সৌরাষ্ট্র), অমৃতরাজ উপাধ্যায় (বাংলা) এবং পিএম সিং রাঠোর (রাজস্থান)

ভারতের সূচি: 

মোট চারটি গ্রুপ আছে। 'বি' গ্রুপে আছে ভারত। প্রতিটি গ্রুপ থেকে দুটি করে দল সুপার লিগে উঠবে। একনজরে দেখে নিন, গ্রুপ লিগে ভারতের সূচি -

১) ১৫ জানুয়ারি, ২০২২: বনাম দক্ষিণ আফ্রিকা, গায়ানা। সকাল ৭ টা ৩০ মিনিট (ভারতীয় সময়)। 

২) ১৯ জানুয়ারি, ২০২২: বনাম আয়ারল্যান্ড, ত্রিনিদাদ অ্যান্ড ট্যোবাগো। সকাল ৭ টা ৩০ মিনিট (ভারতীয় সময়)। 

৩) ২২ জানুয়ারি, ২০২২: বনাম উগান্ডা, ত্রিনিদাদ অ্যান্ড ট্যোবাগো। সকাল ৭ টা ৩০ মিনিট (ভারতীয় সময়)।

বন্ধ করুন