বাংলা নিউজ > ময়দান > U19 World Cup: যুব বিশ্বকাপের আগেই করোনা আক্রান্ত জিম্বাবোয়ের ৪ জন ক্রিকেটার

শুভব্রত মুখার্জি

আর মাত্র কয়েকদিন পরেই ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হবে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট। তার আগেই খারাপ খবর এল জিম্বাবোয়ে শিবির থেকে। তাদের চারজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। প্রোটোকল মেনে প্রত্যেকের ফের করোনা পরীক্ষা করা হবে। সেন্ট কিটস অ্যান্ড নেভিসে জিম্বাবোয়ের অনুশীলন ম্যাচ হওয়ার কথা রয়েছে কয়েকদিন বাদেই।

২০২২ সালের জানুয়ারি মাসের ১৪ তারিখ থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। বল মাঠে গড়ানোর আগে যুব বিশ্বকাপে পড়ে গেল করোনার প্রভাব। আক্রান্ত ক্রিকেটারদের আপাতত আইসোলেশনে রাখা হয়েছে। তাঁদের সবার মধ্যেই মৃদু উপসর্গ রয়েছে।

সোমবার সকলের আরটিপিসিআর টেস্ট করা হয়। রিপোর্ট আসার পরেই তাদের করোনা ধরা পড়ে। চার ক্রিকেটারের আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে ক্রিকেট জিম্বাবোয়ের তরফে। আক্রান্ত ক্রিকেটাররা ভালো আছেন।

প্রসঙ্গত, আগামী ১১ জানুয়ারি সেন্ট কিটস অ্যান্ড নেভিসে বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে জিম্বাবোয়ের। ৯ জানুয়ারি কানাডার বিপক্ষে খেলার কথা ছিল জিম্বাবোয়ের। আক্রান্ত ক্রিকেটাররা যতদিন না সেরে উঠবেন, ততদিন দলের বাকিদের থেকে তাঁদেরকে দূরে রাখা হবে।

বন্ধ করুন