ডিপ স্কোয়্যার লেগে দিব্যাংশ সাক্সেনার অসামান্য উড়ন্ত ক্যাচ হতবাক করল সারা মাঠকে।
ডিপ স্কোয়্যার লেগে দিব্যাংশ সাক্সেনার অসামান্য উড়ন্ত ক্যাচ হতবাক করল সারা মাঠকে।

ICC U19 World Cup Ind vs Pak Semi Final: দিব্যাংশের উড়ন্ত ক্যাচে মুগ্ধ মাঠ

  • ডিপ স্কোয়্যার লেগে দিব্যাংশ সাক্সেনার অসামান্য উড়ন্ত ক্যাচ হতবাক করল সারা মাঠকে। ভারত বনাম পাকিস্তানের সেমি ফাইনালে স্মরণীয় হয়ে রইল সেই মুহূর্ত।

মঙ্গলবার অনুর্ধ্ব ১৯ আইসিসি বিশ্বকাপের সেমিফাইনালে দিব্যাংশ সাক্সেনার অনবদ্য ক্যাচ ফিরিয়ে দিল পাকিস্তানের ব্যাটসম্যান মহম্মদ হারিসকে।

এ দিন ডিপ স্কোয়্যার লেগে দিব্যাংশ সাক্সেনার অসামান্য উড়ন্ত ক্যাচ হতবাক করল সারা মাঠকে। ভারত বনাম পাকিস্তানের সেমি ফাইনালে স্মরণীয় হয়ে রইল সেই মুহূর্ত।



অথর্ব আংকোলেকরের বলে শক্তিশালী সুইপ করেছিলেন হারিস। বল ব্যাটের কানায় লেগে উড়ে গিয়েছিল ডিপ স্কোয়্যার লেগ বাউন্ডারির দিকে। উড়ে আসা বল তাক করে ডান দিক লক্ষ্য করে ছুটতে শুরু করেন সাক্সেনা। শেষ পর্যন্ত বল মাটি ছোঁয়ার আগে হাওয়ায় শরীর ভাসিয়ে দিয়ে তিনি তালুবন্দি করেন অবিস্মরণীয় এই ক্যাচ।



Live U19 World Cup Ind vs Pak Semi Final: ভারতের সামনে ১৭৩ রানের টার্গেট


ক্যাচ নেওয়ার পরে স্বভাবসিদ্ধ উচ্ছ্বাস প্রথমে প্রকাশ করেননি দিব্যাংশ। বরং দর্শকদের দিকে মুখ করে মুঠোবদ্ধ বল তুলে দেখান তিনি। ধন্দে পড় যান আম্পায়াররা। শেষে রিপ্লে দেখার পরে আঙুল তুলে আউট সংকেত দেন আম্পায়ার।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে এ দিন পাকিস্তান ফুরিয়ে যায় মাত্র ৪১.১ ওভারে। ভারতের সামনে ম্যাচ জেতার জন্য টার্গেট ১৭৩ রানের। সেই লক্ষ্যে পৌঁছতে পারেন কি না ভারতীয় ব্যাটসম্যানরা, তার অপেক্ষায় রয়েছেন দুই দেশের অগুনতি দর্শক।


বন্ধ করুন