বাংলা নিউজ > ময়দান > ICC Under 19 World Cup 2022: হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ

ICC Under 19 World Cup 2022: হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ

হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করল বাংলাদেশ (ছবি:টুইটার)

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশের শুরুটা ভালো হল না। হার দিয়েই শুরু হল বিশ্বকাপ অভিযান। রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেটের বড় ব্যবধানে হারল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশের শুরুটা ভালো হল না। হার দিয়েই শুরু হল বিশ্বকাপ অভিযান। রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেটের বড় ব্যবধানে হারল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আগে ব্যাটিং করে বাংলাদেশ দল ৩৫.২ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ৯৭ রান সংগ্রহ করে। সহজ এই লক্ষ্যে খেলতে নেমে ব্রিটিশরা ৭ উইকেটে জয় নিশ্চিত করে। মাত্র ২৫.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড।

এদিন টস জিতে প্রথম ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশের তরুণরা। কিন্তু ব্যাটারদের ব্যর্থতায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের স্কোরবোর্ডে বেশি রান ওঠেনি। টপ অর্ডার-মিডল অর্ডারের ব্যাটিং ব্যর্থতার পর শেষ ব্যাটার হিসেবে ব্যাটিংয়ে নেমে রিপন মণ্ডল দলের স্কোরকে ৯৭ নিয়ে যান। রিপন যদি ব্যাটে হাল না ধরত তাহলে ৫১ রানেই অলআউট হয়ে যেতে পারতো বাংলাদেশ! শেষ পর্যন্ত দশম উইকেটে রিপন মণ্ডল ও নাঈমুর রহমানের ৪৬ রানের জুটিতে বাংলাদেশ ৩৫.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৭ রান তোলে। ইংলিশ বোলাদের মধ্যে এদিন সবচেয়ে সফল বোলার ছিলেন জোশুয়া বয়ডেন। ৯ ওভারে ১৬ রান খরচ করে এই পেসার নিয়েছেন চারটি উইকেট। এছাড়া থমাস অ্যাসপিনওয়াল নিয়েছেন দুটি উইকেট।

৯৮ রানের সহজ লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই ধীরস্থির ভাবে খেলতে থাকেন ইংলিশ ব্যাটাররা। বাংলাদেশের বোলাররা ১৫ ওভারে ২ উইকেট তুলে নিয়ে ভালোই চেপে ধরেছিল ইংলিশ ব্যাটারদের। শেষ পর্যন্ত অবশ্য সেই চাপ অব্যহত রাখতে পারেননি। ২৫.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। ইংলিশ ওপেনার জ্যাকব বেটেলের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৪৪ রানের ইনিংস। এছাড়া জেমস রয় খেলেন অপরাজিত ২৬ রানের ইনিংস। এরপরে ২০ জানুয়ারি কানাডার বিরুদ্ধে খেলতে নামবে বাংলাদেশের অনুর্ধ্ব ১৯ দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গীতা নয়, আমি নিজেকে মৃণাল সেনের সঙ্গে বেশি রিলেট করতে পারি: মনামী ঘোষ সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বিত বাঁকুড়াবাসী শীঘ্রই আসতে চলেছে আষাঢ় গুপ্ত নবরাত্রি, জেনে নিন পুজোর সঠিক দিনক্ষণ তিথি NDAকে আর ইস্যুভিত্তিক সমর্থন নয়, শক্তিশালী বিরোধীর ভূমিকায় রাজ্যসভায় নামছে BJD হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে নব্বইয়ের দশকে করিশ্মার ফ্যাশন মুগ্ধ করেছিল দর্শকদের, দেখুন সেরা আইকনিক সব পোশাক নবান্নের বৈঠক থেকে কেন রণংদেহী মেজাজ দেখালেন মমতা?‌ নেপথ্যে চাঞ্চল্যকর তথ্য‌ আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা স্বর্ণ মন্দিরের সামনে যোগাসন করতে গিয়ে বিপাকে অর্চনা, পেলেন হুমকিও শিলাজিতের বাহুডোর আগলে স্বস্তিকা, প্রেমচর্চা তুঙ্গে, দুজনের বয়সের ফারাক জানেন?

T20 WC 2024

হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.