বাংলা নিউজ > ময়দান > Women's T20 World Cup: প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে লড়াইয়ে নামবে ভারত, দেখুন অনুশীলন ম্যাচগুলির পূর্ণাঙ্গ সূচি

Women's T20 World Cup: প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে লড়াইয়ে নামবে ভারত, দেখুন অনুশীলন ম্যাচগুলির পূর্ণাঙ্গ সূচি

স্মৃতি মন্ধনা ও হরমনপ্রীত কউর। ছবি- পিটিআই।

Women's T20 World Cup 2023 warm-up fixtures: বিশ্বকাপের আগে প্রতিটি দল ২টি করে অনুশীলন ম্যাচে মাঠে নামবে।

১০ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকা বনাম শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে মেয়েদের টি-২০ বিশ্বকাপ। টুর্নামেন্টের বিস্তারিত সূচি অনেক আগেই জানিয়ে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা। এবার সামনে এল বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলির দিনক্ষণ।

বিশ্বকাপ শুরুর আগে প্রতিটি দল মোট ২টি করে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে। ৬ ও ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের অনুশীলন ম্যাচগুলি। ভারত ৬ ফেব্রুয়ারি অর্থাৎ সোমবার প্রথম অনুশীলন ম্যাচে মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। হরমনপ্রীত কউররা ৮ ফেব্রুয়ারি অর্থাৎ বুধবার দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলবেন প্রতিবেশী দেশ বাংলাদেশের বিরুদ্ধে। দু'টি ম্যাচই খেলা হবে ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৬টায়।

প্রতিদিন ২টি কেন্দ্রে ২টি করে অনুশীলন ম্যাচ খেলা হবে। একটি কেন্দ্রে খেলা হবে ১টি প্র্যাক্টিস ম্যাচ। প্রথম ম্যাচ শুরু হবে স্থানীয় সময় অনুযায়ী সকাল ১০টায়। ভারতীয় সময় অনুযায়ী এই ম্যাচগুলি শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে। দ্বিতীয় ম্যাচগুলি খেলা হবে স্থানীয় সময় অনুযায়ী দুপুর ২টো ৩০ মিনিট থেকে। এই ম্যাচগুলি শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৬টায়।

আরও পড়ুন:- BPL-এ ধুমধাড়াক্কা ক্রিকেট, চার-ছক্কার ঝড় তুললেন তামিম-রিজওয়ানরা, সেঞ্চুরি চার্লসের

৬ ফেব্রুয়ারি তারিখে ২টি করে ম্যাচ খেলা হবে ওয়েস্টার্ন প্রভিন্স ক্রিকেট ক্লাব ও স্টেলেনবশ ইউনিভার্সিটি গ্রাউন্ডে। একটি ম্যাচ খেলা হবে কেপ টাউনের নিউল্যান্ডসে। ৮ ফেব্রুয়ারি তারিখেও ২টি করে ম্যাচ খেলা হবে ওয়েস্টার্ন প্রভিন্স ক্রিকেট ক্লাব ও স্টেলেনবশ ইউনিভার্সিটি গ্রাউন্ডে। ১টি ম্য়াচ খেলা হবে পার্লের বোল্যান্ড পার্কে।

ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে নিউল্যান্ডসে। হরমনপ্রীতরা বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলবেন স্টেলেনবশ ইউনাভার্সিটি গ্রাউন্ডে। কোন দল কবে কাদের বিরুদ্ধে গা ঘামানোর ম্যাচে মাঠে নামবে, দেখে নিন পূর্ণাঙ্গ সূচি।

ভারতের প্রস্তুতি ম্যাচের সূচি:-
১. ভারত বনাম অস্ট্রেলিয়া: ৬ ফেব্রুয়ারি (সন্ধ্যা ৬টা)
২. ভারত বনাম বাংলাদেশ: ৮ ফেব্রুয়ারি (সন্ধ্যা ৬টা)

আরও পড়ুন:- County Cricket: জাতীয় দলে ফিরতে পূজারার মতো কাউন্টিকেই হাতিয়ার করছেন রাহানে, কোন ক্লাবে যোগ দিলেন অজিঙ্কা?

বাকি দলগুলির প্রস্তুতি ম্যাচের সূচি:-
৬ ফেব্রুয়ারি (সোমবার)
নিউজিল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ (দুপুর ১টা ৩০ মিনিট)
শ্রীলঙ্কা বনাম আয়ারল্যান্ড (দুপুর ১টা ৩০ মিনিট)
দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড (সন্ধ্যা ৬টা)
পাকিস্তান বনাম বাংলাদেশ (সন্ধ্যা ৬টা)

৮ ফেব্রুয়ারি (বুধবার)
আয়ারল্যান্ড বনাম অস্ট্রেলিয়া (দুপুর ১টা ৩০ মিনিট)
ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড (দুপুর ১টা ৩০ মিনিট)
পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা (সন্ধ্যা ৬টা)
ওয়েস্ট ইন্ডিজ বনাম শ্রীলঙ্কা (সন্ধ্যা ৬টা)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি! বিশ্বকাপ ফাইনালে তাঁর ৪৭ রানের ইনিংসের পিছনে কাদের অবদান! জানালেন অক্ষর প্যাটেল CrowdStrike-র জন্য যত সমস্যা! ওটা কী আদতে? সবকিছু ঝুলে গেলেও ক্ষমা চাইলেন না CEO সঞ্জুর বিরুদ্ধে হওয়া 'অবিচার' নিয়ে গর্জে উঠলেন মনোজ তিওয়ারি, তোপ পন্তকেও পুলিশ ক্লিয়ারেন্স সার্টফিকেট পেতে যেতে হবে না থানায়, অনলাইনেই করা যাবে আবেদন ‘তোর চেয়ে ভালো বউ পাবে..’, হার্দিকের পাশে ফ্যানেরা, নোংরা কটাক্ষের মুখে নাতাশা মিছিল–সমাবেশে জারি নিষেধাজ্ঞা, অগ্নিগর্ভ ঢাকা, বাতিল করা হয়েছে মৈত্রী এক্সপ্রেস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.