বাড়ি > ময়দান > ICC Women's T20 World Cup: ভারতীয় হিসেবে রোমাঞ্চিত হলেও ইংরেজ মেয়েদের মনের অবস্থা বুঝছি, বললেন মিতালি
ভারতীয় হিসেবে রোমাঞ্চিত হলেও ইংরেজ মেয়েদের মনের অবস্থা বুঝছি, বললেন মিতালি
ভারতীয় হিসেবে রোমাঞ্চিত হলেও ইংরেজ মেয়েদের মনের অবস্থা বুঝছি, বললেন মিতালি

ICC Women's T20 World Cup: ভারতীয় হিসেবে রোমাঞ্চিত হলেও ইংরেজ মেয়েদের মনের অবস্থা বুঝছি, বললেন মিতালি

  • বিশ্বকাপের সেমিফাইনালের মতো ম্যাচে রিজার্ভ ডে না থাকায় বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠছে। মাঠে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ না পেয়ে আক্ষেপ করেছেন হরমনপ্রীত কউরও।

সপ্তমবারের চেষ্টার অবশেষে মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত। সেজন্য ভারতীয় হিসেবে তিনি উত্তেজিত, রোমাঞ্চিত। কিন্তু বৃষ্টির জন্য প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পাননি ইংল্যান্ডের মেয়েরা। সেজন্য তাঁদের কী অনুভূতি হচ্ছে, তা বুঝতে পারছেন তিনি। এমনটাই বললেন প্রাক্তন ভারত অধিনায়ক মিতালি রাজ।

২০১৮ সালের মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ছিলেন সর্বকালের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার। সেই ইংল্যান্ডের বিরুদ্ধে হেরে সেমিফাইনাল থেকেই ছিটকে গিয়েছিল ভারত। যদিও সেমিফাইনালে তাঁকে খেলানোও হয়নি। এদিন সেই হারের বদলার সুযোগ ছিল ভারতের কাছে।

কিন্তু বৃষ্টির জন্য একটি বলও খেলা হয়নি। গ্রুপ পর্যায়ে ভারতের অবস্থান ভালো হওয়ায় ফাইনালের ছাড়পত্র পেয়ে যান হরমনপ্রীত কউরা। তবে বিশ্বকাপের সেমিফাইনালের মতো ম্যাচে রিজার্ভ ডে না থাকায় বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠছে। মাঠে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ না পেয়ে আক্ষেপ করেছেন হরমনপ্রীত।

ম্যাচ ভেস্তে যাওয়ার পর দুই দলের অধিনায়ক (ছবি সৌজন্য এএনআই)
ম্যাচ ভেস্তে যাওয়ার পর দুই দলের অধিনায়ক (ছবি সৌজন্য এএনআই)

বর্তমান অধিনায়কের রেশ শোনা যায় প্রাক্তন অধিনায়কেরও গলাতে। এদিন মিতালি একটি টুইটবার্তায় বলেন, 'ভারতীয় হিসেবে আমি রোমাঞ্চিত যে ভারতে ফাইনালে গিয়েছে। কিন্তু ক্রিকেটার হিসেবে ইংরেজ মহিলাদের (মনের অবস্থা) বুঝতে পারছি। কখনও চাইনি, আমি বা আমার দল ওরকম পরিস্থিতির মুখে পড়ুক। কিন্তু নিয়ম এরকম হয়। অভিনন্দন মেয়েরা। এটা বিশাল বড় (কৃতিত্ব)।'

বন্ধ করুন