বাংলা নিউজ > ময়দান > WTC Final: এগিয়ে কিউয়িরাই, অকপট স্বীকারোক্তি চেতেশ্বর পূজারার
চেতেশ্বর পূজারা
চেতেশ্বর পূজারা

WTC Final: এগিয়ে কিউয়িরাই, অকপট স্বীকারোক্তি চেতেশ্বর পূজারার

  • ১৮ জুন সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে ভারতীয় দল। 

১৮ জুন সাউদাম্পটনের হ্যাম্পশায়ার বোলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে ভারতীয় দল। তাঁর আগে ভারত কোন প্রস্তুতি ম্যাচ না খেললেও কিউয়িরা ইংল্যান্ডের বিরুদ্ধে দুইটি টেস্ট ম্য়াচের সিরিজ খেলায় বাড়তি সুবিধা পাবে বলে মনে করছেন অনেক বিশেষজ্ঞই।

সদ্য এজবাস্টনে ইংল্যান্ডকে সিরিজের দ্বিতীয় টেস্টে হারিয়ে ১-০ ব্যবধানে সিরিজ নিজেদের নামে করেছেন কিউয়িরা। কেন উইলিয়ামসনদের এগিয়ে থাকার মতকে সমর্থন জানালেও ভারতীয় টেস্ট দলের স্তম্ভ চেতেশ্বর পূজারা এই নিয়ে বেশি ভাবনাচিন্তা করতে নারাজ। বরং তার বদলে তিনি মনে করছেন বাকি দিনগুলো সঠিকভাবে অনুশীলন চালিয়ে গেলে চ্যাম্পিয়নশিপ জেতার সমান দক্ষতা রয়েছে ভারতীয় দলেও।  

বিসিসিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজারা বলেন, ‘ফাইনালের আগে দুটি টেস্ট ম্য়াচ খেলায় ওরা (নিউজিল্যান্ড) অবশ্যই এগিয়ে থাকবে। তবে আমরা নিজেদের সেরাটা দেব এবং আমাদের দলের চ্যাম্পিয়নশিপ জেতার দক্ষতা রয়েছে। তো আমরা সেই বিষয়ে বেশি ভাবনাচিন্তা না করে এই ১০-১২ দিন পুরোদমে প্রস্তুতিতে মন দিচ্ছি। আমরা একটি অনুশীলন ম্য়াচও খেলব এবং যতটা সম্ভব নিজেদের প্রস্তুত করার চেষ্টা করব। আমরা যদি এই দিনগুলিকে ঠিকভাবে কাজেলাগাতে পারি, তাহলে আমার মনে হয় ফাইনালের জন্য আমরা ভালভাবেই প্রস্তুত থাকব।’

বন্ধ করুন