বাংলা নিউজ > ময়দান > WTC Final: শুধু মানসিক নয়, কিউয়িদের বিরুদ্ধে শারিরীকভাবেও আহত ভারতীয় তারকা ইশান্ত শর্মা
আহত ইশান্ত শর্মা। ছবি- পিটিআই।
আহত ইশান্ত শর্মা। ছবি- পিটিআই।

WTC Final: শুধু মানসিক নয়, কিউয়িদের বিরুদ্ধে শারিরীকভাবেও আহত ভারতীয় তারকা ইশান্ত শর্মা

  • হাতে চোট লাগার ফলে সঙ্গে সঙ্গেই ম্যাচের শেষদিনে মাঠ ছাড়তে বাধ্য হন ইশান্ত।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার ভারতীয় দলকে মানসিকভাবে বড় আঘাত দেবে। তবে শুধুমাত্র মানসিক নয়, ফাইনাল ম্যাচে শারীরিক আঘাতও সহ্য করতে হয় ভারতীয় তারাকদের। 

দ্বিতীয় ইনিংসে বল বাঁচাতে গিয়ে হাতে চোট পান ইশান্ত শর্মা। ক্ষত থেকে প্রচুর পরিমানে রক্তক্ষরণ হওয়ার ফলে সঙ্গে সঙ্গে মাঠ থেকে বেরিয়ে যেতে বাধ্য হন ইশান্ত। রিপোর্ট অনুযায়ী, এই চোটের কারণে ভারতের সবচেয়ে অভিজ্ঞ ফাস্ট বোলারের বোলিং হাতে একাধিক সেলাই পড়েছে।

এক বিসিসিআই আধিকারিক পিটিআইকে জানান, ‘ইশান্তের ডান হাতের মধ্যমা এবং চতুর্থ আঙুলে একাধিক সেলাই পড়েছে। তবে পরিস্থিতি খুব বেশি গুরুতর নয়। ১০ দিনে সেলাই কেটে ফেলা হবে। ইংল্যান্ড সিরিজ শুরু হতে এখনও ছয় সপ্তাহ বাকি। তাই ওই সিরিজ শুরু হওয়ার আগে ও সময়মতো সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে।’

দলের সকলেই একসঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ড সিরিজের মধ্যে প্রচুর সময় রয়েছে। এই সময়ে ক্রিকেটাররা ২০ দিনের বিশ্রামপর্বে ইংল্যান্ডে নিজেদের পছন্দমতো ঘোরাঘুরি করতে পারবেন বলেই জানা গেছে। পাশাপাশি ইংল্যান্ড অনুষ্ঠিত হওয়া অন্য দুই বড় টুর্নামেন্ট দেখেও ভারতীয় তারকারা সময় অতিবাহিত করতে পারেন বলেও জানান ওই আধিকারিক। 

‘দলের অনেকেই টেনিসের ভক্ত। যদি উইম্বলডনে এবার দর্শক প্রবেশের অনুমতি থাকে, তাহলে বেশ কয়েকজন ওই টুর্নামেন্ট দেখতে যেতে পারেন। আবার কেউ কেউ ওয়েম্বলিতে খেলা ইউরোর ম্যাচগুলির টিকিটেরও সন্ধান করতে পারেন।’ দাবি আধিকারিকের।

বন্ধ করুন