বাংলা নিউজ > ময়দান > 'ধোনি না খেললে আমিও খেলব না', রায়নার মন্তব্যে জল্পনা, তবে কি IPL থেকেও একই সঙ্গে অবসরে?
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার দিন ধোনি ও রায়নার আলিঙ্গন। ফাইল ছবি- টুইটার।
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার দিন ধোনি ও রায়নার আলিঙ্গন। ফাইল ছবি- টুইটার।

'ধোনি না খেললে আমিও খেলব না', রায়নার মন্তব্যে জল্পনা, তবে কি IPL থেকেও একই সঙ্গে অবসরে?

  • CSK অনুরাগীদের চমকে দেওয়া মন্তব্য করেন সুরেশ রায়না।

মহেন্দ্র সিং ধোনির পরে চেন্নাই সুপার কিংসের নেতৃত্বভার উঠবে সুরেশ রায়নার হাতে, এবিষয়ে কার্যত নিশ্চিত বিশেষজ্ঞরা। তবে সবার ধারণা ভুল প্রমাণিত হতে পারে পরবর্তী আইপিএলেই। কেননা ২০২২ সালে একই সঙ্গে ধোনি ও রায়নাকে আইপিএল থেকে সরে যেতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না। যদিও সবটাই নির্ভর করছে ধোনির উপর। বরং বলা ভালো যে, এক্ষেত্রে রায়নার ভবিষ্যৎ নির্ভর করছে ধোনির সিদ্ধান্তের উপর।

সুরেশ রায়না News 24 Sport-এ হতবাক করা মন্তব্য করেছেন নিজের আইপিএল কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে। তিনি স্পষ্ট জানান যে, যদি ধোনি পরের আইপিএলে না খেলেন, তবে তিনিও খেলবেন না। যদিও তিনি এও জানিয়েছেন যে, এবছর চ্যাম্পিয়ন হলে তিনি ধোনিকে পরের আইপিএলে মাঠে নামার জন্য রাজি করাবেন।

রায়না বলেন, ‘যদি ধোনি ভাই পরের মরশুমে না খেলে, তবে আমিও খেলব না। আমরা ২০০৮ থেকে (চেন্নাইয়ের হয়ে) একসঙ্গে খেলে আসছি। যদি আমরা এবছর জিতি, তবে আমি ওকে পরের মরশুমেও খেলার জন্য রাজি করাব।’

নিজের আইপিএল কেরিয়ার প্রসঙ্গে রায়না আরও বলেন, ‘আমার মধ্যে এখনও চার-পাঁচ বছরের খেলা বাকি রয়েছে। এবছর আইপিএল রয়েছে। তার পর পরের বছর আরও দু’টি দল খেলবে। তবে আমার মনে হয় আমি যতদিন খেলব, সিএসকের হয়েই খেলব।'

উল্লেখ্য, গতবছর আইপিএলের আগে একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ধোনি ও রায়না। তবে কি এবার একই সঙ্গে বিদায় নেবেন আইপিএল থেকেও?

বন্ধ করুন