বাংলা নিউজ > ময়দান > এই নাকি জাড্ডু-CSK ঝামেলা! অলরাউন্ডারের জন্য মন ছুঁয়ে যাওয়া পোস্ট চেন্নাইয়ের
রবীন্দ্র জাদেজার ক্যাচ নেওয়ার মুহূর্ত

এই নাকি জাড্ডু-CSK ঝামেলা! অলরাউন্ডারের জন্য মন ছুঁয়ে যাওয়া পোস্ট চেন্নাইয়ের

  • নিজেদের সোশ্যাল মিডিয়াতে ফের রবীন্দ্র জাদেজাকে নিয়ে মন্তব্য করল চেন্নাই সুপার কিংস। ম্যাঞ্চেস্টারের একদিনের ম্যাচে জাদেজার ক্যাচের প্রশংসা করেছে চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংস অর্থাৎ সিএসকে রবীন্দ্র জাদেজার ফিল্ডিং নিয়ে প্রতিক্রিয়া দিয়েছে। 

কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে গত তিন বছরের সিএসকে-এর সমস্ত পোস্ট মুছে ফেলেছিলেন রবীন্দ্র জাদেজা। এর পরেই অনেকে জল্পনা শুরু করেছেন। অনেকের মতে,জাড্ডু এবং ফ্র্যাঞ্চাইজির মধ্যে সম্পর্ক তলানিতে এসে দাঁড়িয়েছে। রবীন্দ্র জাদেজার ঘনিষ্ঠ একটি সূত্র বলেছিলেন, ‘হ্যাঁ,তিনি খুব বিরক্ত এবং আহত। অধিনায়কত্বের বিষয়টি আরও ভালো ভাবে সামলানো যেত। সব কিছু খুব আকস্মিক ভাবে ঘটেছে। জিনিসগুলি যে ভাবে আকার নিয়েছে,তা যে কোনও মানুষকে আঘাত করবে।’

এমন অবস্থায় চেন্নাই সুপার কিংসের তরফ থেকে বলা হয়েছিল,‘কোনও ভুল বোঝাবুঝি নেই।’ তবে,অলরাউন্ডারের সোশ্যাল মিডিয়া কার্যকলাপ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি এটিও বলেছিলেন যে এটি জাদেজার ‘ব্যক্তিগত বিষয়’ ছিল। চেন্নাই সুপার কিংসের এক কর্তা সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন,‘দেখুন,এটা তার ব্যক্তিগত কল। আমাদের পক্ষ থেকে এ ধরনের ঘটনার কথা আমরা অবগত নই। সব ঠিক আছে। কিছুই ভুল নেই।’

আরও পড়ুন… ‘TV-তে বসে সবকিছুই সহজ মনে হয়,’ কোহলির কৌশল নিয়ে বিরাটের পাশে দাঁড়ালেন জাদেজা

এবার নিজেদের সোশ্যাল মিডিয়াতে ফের রবীন্দ্র জাদেজাকে নিয়ে মন্তব্য করল চেন্নাই সুপার কিংস। ম্যাঞ্চেস্টারের একদিনের ম্যাচে জাদেজার ক্যাচের প্রশংসা করেছে চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংস অর্থাৎ সিএসকে রবীন্দ্র জাদেজার ফিল্ডিং নিয়ে প্রতিক্রিয়া দিয়েছে। সিএকে বলেছে যে ক্যাচ নেওয়া যদি একটি শিল্প হয় তবে জাদেজা তার জাদুকর।

আরও পড়ুন… ‘TV-তে বসে সবকিছুই সহজ মনে হয়,’ কোহলির কৌশল নিয়ে বিরাটের পাশে দাঁড়ালেন জাদেজা

আসলে ইংল্যান্ড ইনিংসের ৩৬.৩ ওভারে হার্দিকের বলে বাউন্ডারি লাইনে লিয়াম লিভিংস্টোনের দারুণ ক্যাচ ধরেন জাদেজা। এরপরে সেই ওভারেই পান্ডিয়ার শেষ বলে (৩৬.৬ ওভারে) বাটলারকে ফেরাতে নিজের ফিল্ডিং দক্ষতার চূড়ান্ত নমুনা পেশ করেন জাদেজা। এই ক্যাচের পরে জাদেজাকে নিয়ে টুইট করে বিসিসিআই। তারা লিখেছে,‘অবশ্যই বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার জাদেজা।’ একই সঙ্গে রবীন্দ্র জাদেজার এই ক্যাচের প্রশংসা করেছেন ক্রিকেট ভক্তরাও।

 

বন্ধ করুন