বাংলা নিউজ > ময়দান > বিশ্রাম করলে ফর্মে ফেরা যাবে না! ভক্তদের তরফে বিরাট-রোহিতকে বার্তা ইরফানের

বিশ্রাম করলে ফর্মে ফেরা যাবে না! ভক্তদের তরফে বিরাট-রোহিতকে বার্তা ইরফানের

ইরফান পাঠান, বিরাট কোহলি ও রোহিত শর্মা

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ইরফান পাঠান। ভারতীয় দল ঘোষণার কিছুক্ষণ পরই ইরফান একটি টুইট করেন। এই টুইটে তিনি লিখেছেন, ‘বিশ্রাম নেওয়ার পরে কেউ ফর্মে ফিরতে পারে না।’কারও নাম না করে এই টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন ইরফান পাঠান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারত তাদের ১৬ সদস্যের দল ঘোষণা করেছে। এই সিরিজের জন্য,শিখর ধাওয়ানকে দলের অধিনায়ক এবং রবীন্দ্র জাদেজাকে সহ-অধিনায়ক করা হয়েছে। একই সঙ্গেদলের কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাদের মধ্যে রয়েছে বিরাট কোহলি,রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া,ঋষভ পন্ত এবং জসপ্রীত বুমরাহের নাম।

একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ইরফান পাঠান। ভারতীয় দল ঘোষণার কিছুক্ষণ পরই ইরফান একটি টুইট করেন। এই টুইটে তিনি লিখেছেন, ‘বিশ্রাম নেওয়ার পরে কেউ ফর্মে ফিরতে পারে না।’কারও নাম না করে এই টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন ইরফান পাঠান।

আরও পড়ুন… এভাবেও ফিরে আসা যায়! ডিন জোন্সের পাশে জায়গা করে নিলেন জনি বেয়ারস্টো

ভারতীয় দলের সিনিয়র খেলোয়াড় বিরাট কোহলি এবং রোহিত শর্মাকেও শ্রীলঙ্কা এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও বিশ্রাম দেওয়া হয়েছিল দুজনকে।

এমন অবস্থায় প্রশ্ন উঠেছে,এই দুজনকে যদি শুধু বিশ্রাম দিতে দেওয়া হয়,তাহলে দলের হয়ে মাঠে নামবেন কবে?বিরাট কোহলি অনেকদিন ধরেই তার ফর্ম খুঁজচ্ছেন। একই সঙ্গে চোটের কারণে ক্রমাগত দল থেকে ছিটকে যাচ্ছেন রোহিত শর্মা। করোনা সংক্রমণের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচেও খেলতে পারেননি রোহিত। যেখানে টিম ইন্ডিয়াকে ৭ উইকেটে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছে।

আরও পড়ুন… এভাবেও ফিরে আসা যায়! ডিন জোন্সের পাশে জায়গা করে নিলেন জনি বেয়ারস্টো

দেখে নিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের ওডিআই স্কোয়াড:

শিখর ধাওয়ান (অধিনায়ক),রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক),রুতুরাজ গায়কোয়াড়,শুভমন গিল,দীপক হুডা,সূর্যকুমার যাদব,শ্রেয়স আইয়ার,ইশান কিষাণ (উইকেটকিপার),সঞ্জু স্যামসন (উইকেটকিপার),শার্দুল ঠাকুর,যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল,আবেশ খান, প্রসিধ কৃষ্ণ,মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং।

বন্ধ করুন