বাংলা নিউজ > ময়দান > #IforIndia: করোনা ত্রাণে অর্থ সংগ্রহে অনলাইন কনসার্টে অংশ নিলেন কোহলিরা
IforIndia কনসার্টে কোহলি, সানিয়া ও রোহিত। ছবি- স্ক্রিন গ্র্যাব।
IforIndia কনসার্টে কোহলি, সানিয়া ও রোহিত। ছবি- স্ক্রিন গ্র্যাব।

#IforIndia: করোনা ত্রাণে অর্থ সংগ্রহে অনলাইন কনসার্টে অংশ নিলেন কোহলিরা

  • অনলাইন কনসার্টে একযোগে সামিল হন অভিনেতা, গায়ক, মিউজিসিয়ান, ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রখ্যাত ব্যবসায়ীরাও।

করোনা ত্রাণের জন্য অর্থ সংগ্রহে অনলাইন কনসার্টে অংশ নিলেন বিরাট কোহলি। শুধু ভারত অধিনায়কই নন, এই কনসার্টে সামিল হন তাঁর ডেপুটি রোহিত শর্মাও। ক্রীড়াবিদদের মধ্যে কনসার্টে দেখা গিয়েছে সানিয়া মির্জাকেও।

#IforIndia উদ্যোগে একযোগে সামিল হন অভিনেতা, গায়ক, মিউজিসিয়ান, ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রখ্যাত ব্যবসায়ীরা। লকডাউনের সময় বাড়ি থেকেই দর্শকদের মনোরঞ্জন করেন তাঁরা। এই কনসার্টের মূল উদ্দেশ্যই হল করোনা পীড়িতদের জন্য তহবিল গঠন। 

 #IforIndia-র তরফে এক বার্তায় জানানো হয়, ‘২ সপ্তাহ আগে আমরা ভারতবর্ষের সবথেকে বড় কনসার্ট আয়োজনের উদ্যোগ নিই। লকডাউনে যাঁরা বাড়িতে আটকে রয়েছেন, তাঁদের মনোরঞ্জনের উদ্দেশ্যে এই উদ্যোগ। আমরা যখন বেশিরভাগ মানুষ বাড়ি থেকে কাজ করছি, সেই সময় যাঁরা করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন, তাঁদের কুর্নিশ জানাতে আমাদের এই প্রয়াস। সর্বোপরি, লকডাউনে যাঁদের মাথার উপর ছাদও নেই আর কাজও নেই, তাঁদের জন্য অর্থ সংগ্রহই ছিল আমাদের লক্ষ্য।’

তিন ক্রীড়াবিদ ছাড়াও এই কনসার্টে অংশ নেন অনুষ্কা শর্মা, শাহরুখ খান, এআর রহমান, ওস্তাদ জাকির হোসেন, আমির খান, ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, ব্রায়ান অ্যাডামস, মাধুরী দিক্ষীত, হৃত্বিক রোশন, গুলজার, প্রিয়াঙ্কা চোপড়ারা।

এছাড়া #IforIndia-য় দেখা গিয়েছে পরিণীতি চোপড়া, সঈফ আলি খান, উইল স্মিথ, মিক জ্যাগার, করণ জোহর, অক্ষয় কুমার, নিক জোনস, রণবীর সিং, শ্রেয়া ঘোষাল, সোনু নিগম, সোফি টার্নার, জোয়া আখতার, ফারহান আখতার, বিদ্যা বালান এবং আরও অনেককে।

বন্ধ করুন