বাংলা নিউজ > ময়দান > IL T20: পাওয়েল-উথাপ্পা ঝড়, টুর্নামেন্টের প্রথম ম্যাচে ৭৩ রানে নাইট রাইডার্সকে হারাল দুবাই ক্যাপিটালস

IL T20: পাওয়েল-উথাপ্পা ঝড়, টুর্নামেন্টের প্রথম ম্যাচে ৭৩ রানে নাইট রাইডার্সকে হারাল দুবাই ক্যাপিটালস

৭৩ রানে নাইট রাইডার্সকে হারাল দুবাই ক্যাপিটালস

অধিনায়ক রোভম্যান পাওয়েলের অলরাউন্ড পারফরম্যান্স এবং রবিন উথাপ্পার বড় ইনিংসের কারণে, দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল লিগ টি টোয়েন্টি লিগ (ILT20) ২০২৩-এর প্রথম ম্যাচে জয়ী হল দুবাই ক্যাপিটালস।

অধিনায়ক রোভম্যান পাওয়েলের অলরাউন্ড পারফরম্যান্স এবং রবিন উথাপ্পার বড় ইনিংসের কারণে, দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল লিগ টি টোয়েন্টি লিগ (ILT20) ২০২৩-এর প্রথম ম্যাচে জয়ী হল দুবাই ক্যাপিটালস। তারা হারাল আবুধাবি নাইট রাইডার্সকে। শাহরুখ খানের দলকে তারা ৭৩ রানে পরাজিত করেছে। দুবাইয়ের ১৮৭ রানের জবাবে আবুধাবির দল ৯ উইকেট হারিয়ে মাত্র ১১৪ রান করে। নাইটদের নয় জন ব্যাটার দুই অঙ্কের স্কোরেও পৌঁছাতে পারেননি।

আরও পড়ুন… ঘরের মাঠে এগিয়ে গিয়েও আবার হারল ইস্টবেঙ্গল, ঋত্বিকের গোলে জিতল জামশেদপুর

ওপেনার পল স্টার্লিং ছাড়া নাইট রাইডার্সের সব ব্যাটসম্যানই ফ্লপ ব্যাটিং করলেন। স্টার্লিং টুর্নামেন্টে তাঁর প্রথম হাফ সেঞ্চুরি করেন এবং ৩৮ বলে পাঁচটি চার ও দুটি ছক্কার সাহায্যে ৫৪ রান করেছিলেন। এছাড়া আন্দ্রে রাসেল করেন মাত্র ১২ রান করেন। দুই অঙ্কে পৌঁছাতে পারেননি দলের ৯ জন ব্যাটসম্যান। দুবাই ক্যাপিটালসের হয়ে পাওয়েল, মুজিব উর রহমান ও আকিফ রাজা দুটি করে এবং ইসুরু উদানা, হযরত লুকমান ও সিকান্দার রাজা একটি করে উইকেট শিকার করেন।

আরও পড়ুন… সৌদি আরবে মেসি-রোনাল্ডোর দ্বৈরথ ঘিরে উন্মাদনা তুঙ্গে, টিকিটের দাম উঠল ২৬ কোটি

ম্যাচের কথা বললে এদিনে ম্যাচে আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রোভম্যান পাওয়েল ও রবিন উথাপ্পার দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করে দুবাই ক্যাপিটালস। পাওয়েল ২৯ বলে তিনটি চার ও তিনটি ছক্কায় ৪৮ রানের ইনিংস খেলেন। একই সময়ে, উথাপ্পা ৩৩ বলে ৪৩ রান করেন, যেখানে তিনি তিনটি চার এবং দুটি ছক্কা মেরেছিলেন। এছাড়া জো রুট ও সিকান্দার রাজা দুজনেই ২৬ রানের ইনিংস খেলেন।

এদিনের ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ খান। শাহরুখ নাইট রাইডার্স গ্রুপ আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দল এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্স দলের মালিক। এখন তিনি এই বছর থেকে শুরু হওয়া আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগেও তাঁর দলকে মাঠে নামিয়েছেন। নিজের দলকে উৎসাহ দিতে দুবাই পৌঁছেছিলেন শাহরুখ খান। তবে শাহরুখের লাকটা কাজে এল না সুনীল নারিনদের। টুর্নামেন্টের প্রথম ম্যাচে মালিকের সামনেই হারল আবু ধাবির নাইটরা।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন