বাংলা নিউজ > ময়দান > I-League: গোকুলমের কাছে হেরে সব স্বপ্ন ভঙ্গ মহমেডানের
গোকুলমের কাছে হারল মহমেডান।
গোকুলমের কাছে হারল মহমেডান।

I-League: গোকুলমের কাছে হেরে সব স্বপ্ন ভঙ্গ মহমেডানের

  • মহমেডানের স্বপ্ন গুড়িয়ে আই লিগ তালিকার শীর্ষে উঠে এল গোকুলম।  রবিবার গোকুলমের কাছে ১-২ গোলে হেরে আই লিগ খেতাবের দৌড় থেকে ছিটকে গেল সাদা-কালো ব্রিগেড।

আই লিগে জেতার আশা কার্যত ছিল না। তবু জটিল অঙ্কের হিসেবে সামান্য যেটুকু সম্ভাবনা ছিল, সেটাও রবিবার শেষ হয়ে গেল। গোকুলমের কাছে ১-২ হেরে খেতাব জয়ের লড়াই থেকে একেবারেই ছিটকে গেল মহমেডান স্পোর্টিং।

ম্যাচের শুরু থেকেই গোকুলম আক্রমণের ঝড় তোলে। মহামেডান যেন একটু গুটিয়েই ছিল। রক্ষণে কিনসলে নেই। স্বদেশীরাই একমাত্র ভরসা। এই অবস্থায় সাদা-কালো ব্রিগেডকে কোণঠাঁসা করে প্রথমার্ধেই ২-০ এগিয়ে যায় গোকুলম। জোড়া গোল করেন ড্যানি আন্তউই। বিরতির আগেই ২-০ পিছিয়ে পড়ে যেন নিজেদের উপর আরও চাপ বাড়িয়ে ফেলে মহমেডান।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর থেকে বেশি ডিফেন্সিভ হয়ে পড়তে দেখা যায় সাদা-কালো বাহিনীকে। গোকুলম যাতে আর ব্যবধান না বাড়াতে পারে, সেই চেষ্টাই বেশি করতে দেখা গিয়েছে শঙ্করলাল চক্রবর্তীর ছেলেদের। সেই সঙ্গেই যে কাউন্টার অ্যাটাকে উঠে তাঁরা গোলের চেষ্টা করবেন, সেই রকম কিছু চোখে পড়েনি। শুধুমাত্র ম্যাচের ৮৫ মিনিটে মহমেডানের সুজিত সাঁধু ব্যবধান কমান। ১-২ হওয়ার পরও সমতা ফেরাতে পারেনি মহমেডান।

চার্চিল ব্রাদার্সকে যে ছন্দে হারিয়েছিল মহমেডান, রবিবার কল্যাণীতে তার কিছুই দেখতে পাওয়া গেল না। এ দিনের ম্যাচ হারার ফলে সব আশাই শেষ। কোনও অঙ্কের হিসেবেই আর খেতাব জয়ের কোনও সম্ভাবনাই থাকল না সাদা-কালো ব্রিগেডের। ১৪ ম্যাচে ২০ পয়েন্ট মহমেডানের। আর একটাই ম্যাচ বাকি। এ দিকে এ দিন মহমেডানকে হারিয়ে ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পৌঁছে গেল গোকুলম। তারুরও ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট। তারা দ্বিতীয় স্থানে রয়েছে।

বন্ধ করুন