বাংলা নিউজ > ময়দান > I-League: চার্চিলের বিরুদ্ধে জিততে না পারলে খেতাব জয়ের আশা শেষ মহমেডানের
মহমেডান অনুশীলনে শঙ্করের ক্লাস।
মহমেডান অনুশীলনে শঙ্করের ক্লাস।

I-League: চার্চিলের বিরুদ্ধে জিততে না পারলে খেতাব জয়ের আশা শেষ মহমেডানের

  • চার্চিলের বিরুদ্ধে সোমবার ডু ওর ডাই ম্যাচ মহমেডানের। এই ম্যাচ জিততে না পারলে খেতাব জয়ের দৌড় থেকে ছিটকে যাবে সাদা-কালো ব্রিগেড। যে কারণে কল্যাণীর মাঠে জামাল ভুঁইয়ারা এক রকম অগ্নিপরীক্ষা দিতেই নামবেন।

আই লিগ জয়ের সম্ভাবনা নেই বললেই চলে। তবে অঙ্কের হিসেবে এখনও ক্ষীণ একটা আশা রয়েছে। তবে সেই অঙ্ক এতটাই জটিল যে, তার হিসেবে মেলানো কার্যত অসম্ভব। এই পরিস্থিতিতে সোমবার কল্যাণীতে চার্চিল ব্রাদার্সের মুখোমুখি হবে মহমেডান স্পোর্টিং। এই ম্যাচে চার্চিলকে হারিয়ে ঘুরে দাঁড়াতে মুখিয়ে রয়েছে শঙ্করলাল চক্রবর্তীর টিম। খেতাবের লড়াইয়ে টিকে থাকতে হলে সোমবার চার্চিলকে হারাতেই হবে মহমেডানকে।

সোমবারই মহমেডানের হয়ে শেষ ম্যাচ খেলতে নামছেন জামাল ভুঁইয়া। জাতীয় দলের ম্যাচ থাকায় চার্চিল ম্যাচের পরই তাঁকে বাংলাদেশ উড়ে যেতে হবে। তাই মহমেডানের হয়ে শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে চান বাংলাদেশের অধিনায়ক। যে কারণে তিনি জয় ছাড়া অন্য কিছু ভাবছেন না। সতীর্থদেরও তাতাচ্ছেন। বাংলাদেশ ফিরে যাওয়ার আগে চার্চিলের বিরুদ্ধে জয়টাই উপহার হিসেবে সতীর্থদের থেকে চেয়েছেন জামাল।

এখনও পর্যন্ত চ্যাম্পিয়নশিপ রাউন্ডে একটি ম্যাচ হেরেছে শঙ্করের দল। আর একটিতে ড্র করেছে তারা। চার্চিলের বিরুদ্ধে ডু ওর ডাই ম্যাচে আবার কিনসলেকে পাবে না মহমেডান। তাঁর হাঁটুতে গুরুতর চোট রয়েছে। স্বভাবতই গোয়ার দলটির বিরুদ্ধে রক্ষণে সাদা-কালোর ভরসা সুজিত সাধু, গুরতেজ সিংদের মতো স্বদেশিরা। তবে সাদা-কালো রক্ষণের ফাঁকফোঁকরগুলো বড়ই প্রকট। সেই বিষয়ে ডিফেন্ডারদের সতর্ক করেছেন শঙ্কর। ঘর সামলেই আক্রমণে যাওয়ার পরিকল্পনা রয়েছে সাদা-কালো কোচের। এ দিকে শেষ ম্যাচে গোকুলম কেরল এফসি-র কাছে ০-৩ হেরেছিল চার্চিল। সেই সুযোগটাই কাজে লাগিয়ে গোয়ার দলটির দূর্বল জায়গায় আঘাত করতে চান শঙ্কর।

বন্ধ করুন