বাংলা নিউজ > ময়দান > ‘আমি চুপ করে থাকব;’ সিমন্সের ‘ভিক্ষা চাওয়ার’ প্রসঙ্গে জবাব দিলেন আন্দ্রে রাসেল

‘আমি চুপ করে থাকব;’ সিমন্সের ‘ভিক্ষা চাওয়ার’ প্রসঙ্গে জবাব দিলেন আন্দ্রে রাসেল

সুনীল নারিন ও আন্দ্রে রাসেল (ছবি-বিসিসিআই)

আন্দ্রে রাসেল ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সিমন্সের বক্তব্যের জবাব দিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম পোস্টে সিমন্সের খবরের একটি লিঙ্ক দিয়েছেন। সেই লিঙ্কের একটি ছবি শেয়ার করে আন্দ্রে রাসেল লিখেছেন, ‘আমি জানতাম এরকম কিছু ঘটবে কিন্তু আমি চুপ করে থাকব।’

ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ ফিল সিমন্স সম্প্রতি তাঁর দলের তারকা খেলোয়াড়দের নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। যারা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচনের জন্য উপলব্ধ নয় তাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন ফিল সিমন্স। ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ বলেছিলেন যে তিনি ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের কাছে দলের হয়ে খেলার জন্য ভিক্ষা করতে পারবেন না। কোচের এই বক্তব্যে এবার জবাব দিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

আন্দ্রে রাসেল ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সিমন্সের বক্তব্যের জবাব দিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম পোস্টে সিমন্সের খবরের একটি লিঙ্ক দিয়েছেন। সেই লিঙ্কের একটি ছবি শেয়ার করে আন্দ্রে রাসেল লিখেছেন,‘আমি জানতাম এরকম কিছু ঘটবে কিন্তু আমি চুপ করে থাকব।’

আরও পড়ুন… 2022 WC T20-র জন্য এখনও তৈরি হয়নি চূড়ান্ত দল! কোন পথে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট?

আমরা আপনাকে বলি,টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজ টিম ম্যানেজমেন্টের কাছে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের প্রাপ্যতা সম্পর্কে এখনও কোনও স্পষ্টতা নেই। আন্দ্রে রাসেল নিজেকে নির্বাচনের জন্য উপলব্ধ করেননি। সুনীল নারিন এর প্রাপ্যতা অবস্থা একটু রহস্যজনক। এভিন লুইস এবং ওশানে থমাস তাদের ফিটনেস পরীক্ষার জন্য উপস্থিত হননি। শেলডন কটরেল,ফ্যাবিয়ান অ্যালেন এবং রোস্টন চেজ ইনজুরির কারণে দলের বাইরে রয়েছেন। ফলস্বরূপ, পুরুষদের ২০২২T20 বিশ্বকাপ- এর প্রায় দুই মাস আগেও ওয়েস্ট ইন্ডিজ এখনও তাদের সেরা দল বেছে নিতে সম্পূর্ণরূপে অক্ষম।

সিমন্স এই বিষয়ে মন্তব্য করে বলেছিলেন,‘এরকম কথা বলতে এবং এই অবস্থাগুলি দেখতে খারাপ লাগে। যদিও এটি সম্পর্কে বলার অন্য কোন উপায় নেই। কিন্তু তুমি কি করতে পারো?আমি মনে করি না আমার খেলোয়াড়দের কাছে আমার দেশের দলের হয়ে খেলার জন্য অনুরোধ করা উচিত। আমি মনে করি আপনি যদি ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করতে চান তবে আপনি নিজেকে উপলব্ধ করতে পারবেন।’

আরও পড়ুন… কোহলি না আসায় অখুশি ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স

তারকা খেলোয়াড়দেরঅনুপস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজ ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজ ১-৪ ব্যবধানে হেরেছে। ভারতের পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের প্রথম ম্যাচে হেরে ০-১ ব্যবধানে পিছিয়ে রয়েছে ফিল সিমেন্সের দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন মমতার বিরুদ্ধে মানহানির মামলায় ১১ কোটি দিতে হবে, দাবি করলেন রাজ্যপাল বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.