বাংলা নিউজ > ময়দান > IPL 22: চলতি মরশুমে খেলতে পারবেন না অসুস্থ পৃথ্বী, ইঙ্গিত সহকারী কোচের
অসুস্থ পৃথ্বী। ছবি: টুইটার
অসুস্থ পৃথ্বী। ছবি: টুইটার

IPL 22: চলতি মরশুমে খেলতে পারবেন না অসুস্থ পৃথ্বী, ইঙ্গিত সহকারী কোচের

  • চলতি আইপিএলে পৃথ্বী শেষ ম্যাচ খেলেছিলেন ১ মে। লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে সেই ম্যাচের পরে শারীরিক অসুস্থতার কারণে আর খেলা হয়নি তার। তার পর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন পৃথ্বী।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলেই আর হয়ত খেলতে দেখা যাবে না দিল্লি ক্যাপিটালস দলের ভারতীয় ওপেনার পৃথ্বী শ'কে। এমনটাই ইঙ্গিত দিয়েছেন দলের সহকারী কোচ তথা বিশ্বকাপজয়ী প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন। শেষ কয়েক সপ্তাহ ধরে এক অজানা জ্বরে আক্রান্ত হয়েছেন পৃথ্বী শ। দিল্লির হয়ে শেষ দিকে বেশ কয়েকটা ম্যাচে খেলা হয়নি তার। গ্রুপ লিগের শেষ দুটি ম্যাচে ও তার খেলার আশা ক্ষীণ।

প্রসঙ্গত পৃথ্বী শ দলের শেষ তিনটি ম্যাচে খেলতে পারেননি। হায়দরাবাদ দলের বিরুদ্ধে জয়ের পরে দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত জানিয়েছিলেন ডাক্তাররা তাকে জানিয়েছেন পৃথ্বী শ টাইফয়েড জাতীয় সমস্যায় আক্রান্ত। চলতি আইপিএলে পৃথ্বী শেষ ম্যাচ খেলেছিলেন ১ মে। লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে সেই ম্যাচের পরে শারীরিক অসুস্থতার কারণে আর খেলা হয়নি তার। তার পর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন পৃথ্বী।

গ্রেড ক্রিকেটার নামক এক অনুষ্ঠানে দিল্লির সহকারী কোচ শেন ওয়াটসন জানিয়েছেন 'আমি জানি না পৃথ্বীর ঠিক কী হয়েছে! শেষ কয়েক সপ্তাহ ধরে ও একটা অজানা, 'চোরা' জ্বরে ভুগছে। বিষয়টি ওর জন্য একেবারেই ভালো নয়। এই কারণে শেষ কয়েকটা ম্যাচেও হয়ত ওকে পাওয়া যাবে না। যেটা আমাদের কাছে হতাশাজনক। অসাধারণ, স্কিলফুল নবীন ব্যাটার ও। বিশ্বের সেরা সেরা বোলারকে ও যখন খেলে মনে হয় হাতে কত সময় রয়েছে। আমাদের কাছে ওকে না পাওয়াটা বিরাট ক্ষতি। আশা করব ও দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে।'

বন্ধ করুন